সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হটলাইন ও ওয়েবসাইট চালু করল জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশন

  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আহত ও নিহতদের বিভিন্ন তথ্য সংগ্রহের জন্য হটলাইন নম্বর এবং ফাউন্ডেশন সম্পর্কে জনগণকে অবহিত করার সুবিধার্থে ওয়েবসাইট চালু করেছে জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশন।

রোববার (১৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ফাউন্ডেশনটি। এতে বলা হয়, জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের হটলাইন নম্বর- ১৬০০০। এতে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যোগাযোগ করা যাবে। তবে সরকারি ছুটির দিনগুলোতে এ নম্বরটি বন্ধ থাকবে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ‘জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশন’ এর হট লাইন নম্বর হচ্ছে – ১৬০০০। এতে প্রতিদিন সকাল দশটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত যোগাযোগ করা যাবে। তবে সরকারি ছুটির দিনগুলোতে এ নম্বরটি বন্ধ থাকবে।

আর ওয়েবসাইট এর ঠিকানা হচ্ছে – www.jssfbd.com। এর মাধ্যমে ফাউন্ডেশন এর কার্যক্রম সম্পর্কে জনসাধারণ সহজেই অবহিত হতে পারবেন। পাশাপাশি গণঅভ্যুত্থানের স্মৃতি ধরে রাখার জন্য এই ওয়েবসাইট ব্যবহৃত হবে।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের সহায়তা এবং আহতদের চিকিৎসা ও পুনর্বাসনের জন্য ‘জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশন’ যাত্রা শুরু করে। এতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে সভাপতি এবং আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ মুগ্ধর সহোদর ভাই (জমজ ভাই) মীর মাহবুবুর রহমান স্নিগ্ধকে সম্পাদক করা হয়েছে। এই কমিটির মোট সদস্য সংখ্যা ৭ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com