বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

রাজধানীতে দুই দিনব্যাপী আন্তর্জাতিক শিক্ষা মেলা শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯
  • ২১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে দুই দিনব্যাপী আন্তর্জাতিক শিক্ষা মেলা শুরু হয়েছে। এবারের মেলার শিরোনাম ‘প্রিমিয়ার ব্যাংক ৫ম আন্তর্জাতিক এডুকেশন এক্সপো ২০১৯’।

শুক্রবার হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এ মেলার উদ্বোধন করা হয়। ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাকড-ক্যাব) এ মেলার আয়োজন করেছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। এতে প্রবেশের জন্য শিক্ষার্থী, অভিভাবক ও দর্শনার্থীদের কোনো ফি লাগবে না।

আয়োজকরা জানান, এক্সপোতে বিশ্বের প্রায় পাঁচ হাজার বিশ্ববিদ্যালয়ের তথ্য পাওয়া যাচ্ছে। মেলা চলবে আগামীকাল ৫ অক্টোবর পর্যন্ত। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে ৫ম বারের মতো এই এডুকেশন এক্সপোর আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান ফ্যাকড-ক্যাব।

ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভলপমেন্ট কন্স্যালমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ফ্যাকড-ক্যাব) সাধারণ সম্পাদক কাজী ফরিদুল হক হ্যাপি জানান, বিদেশের কেউ বাংলাদেশে পড়তে আসতে চাইলে তাদেরও আমরা পরামর্শ দিয়ে থাকি। বাংলাদেশে যারা এই ধরনের তথ্য ও পরামর্শ দাতা রয়েছেন এমন ৭০টি স্টল রয়েছে মেলায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com