শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সম্রাটের বিরুদ্ধে অস্ত্র-মাদক মামলার তদন্তে গোয়েন্দা পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ১৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র ও মাদক আইনের দুই মামলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) রাতে রমনা থানার ওসি কাজী মাঈনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পৃথক দুটি মামলা দায়ের করেছিল। ওই দুটি মামলা ঢাকা নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দক্ষিণ বিভাগের হাতে তুলে দেওয়া হয়েছে।

গত ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর থেকে সম্রাটকে আটক করা হয়। তার সঙ্গে আটক হন যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি এনামুল হক আরমানও। পরে ৬ অক্টোবর দিনভর রাজধানীতে সম্রাটের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

ওইদিন কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়। গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে মামলা দুটি করেন। মাঝে বুকের ব্যথা নিয়ে কারাগার থেকে রাজধানীর হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি করা হলেও চারদিন পর সম্রাটকে ফের ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com