রবিবার, ১২ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘বাহুবলী’এখনো রেকর্ড গড়ে চলেছে

  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ২০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক:বলিউড কাঁপানো সিনেমা ‘বাহুবলী’। ‘বাহুবলী-দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলী কনক্লুশন’ নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল সারা ভারতে। দক্ষিণের এই ছবি মুক্তি পেয়েছিল হিন্দিতেও। ব্যবসাও করেছিল অভূতপূর্ব। এখনো রেকর্ড করেই চলেছে সিনেমাটি।

এসএস রাজামৌলি পরিচালিত দক্ষিনী সিনেমা ‘বাহুবলী-দ্য বিগিনিং’ দেশের গন্ডি ছাড়িয়ে চলেছে বিভিন্ন দেশে। বিশ্বজুড়ে সিনেপ্রেমী মানুষদের কাছে সমাদৃত হয় প্রভাস, আনুষ্কা শেট্টি অভিনীত বাহুবলী। ভারতীয় ছবি হিসেবে অনেকগুলো রেকর্ড গড়েছে এই সিনেমা। মুক্তির চার বছর পরে আরও এক রেকর্ড গড়লো এই সিনেমা।

মুক্তির চার বছর পর শনিবার লন্ডনের রয়্যাল আলবার্ট হলে লাইভ প্রদর্শিত হয়েছে ‘বাহুবলী-দ্য বিগিনিং’। ১৪৮ বছরের ইতিহাসে প্রথম ইংরেজি ভাষার বাইরের কোনো ছবি হিসেবে যুক্তরাজ্যের অভিজাত থিয়েটারে দেখানো হলো ‘বাহুবলী’। ব্রিটেনের সিনেপ্রেমী সাধারণ মানুষ মুগ্ধ হয়েছেন এই সিনেমা দেখে। লন্ডনের অ্যালবার্ট হলে শনিবার উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাজামৌলি, অভিনেতা প্রভাস-রানা ডাগুবতী, অভিনেত্রী অনুষ্কা শেট্টি।

লন্ডন পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ছবির কলা-কুশলীদের সঙ্গে ছবি পোস্ট করে আগেই সে খবর জানিয়েছিলেন পরিচালক। রাজামৌলি লিখেছিলেন, ‘লন্ডনে বাহুবলীর রয়্যাল রিইউনিয়ন। রয়্যাল অ্যালবার্ট হলে আজকের সন্ধ্যায় বাহুবলীর দেখার অভিজ্ঞতা সঞ্চয় করতে মুখিয়ে রয়েছি।’

রয়্যাল অ্যালবার্ট হলে ছবির স্ক্রিনিংয়ের সঙ্গে সামঞ্জস্য রেখে ব্যাকগ্রাউন্ডে লাইভ অর্কেস্ট্রা পারফর্ম করেন ছবির মিউজিক ডিরেক্টর এমএম কীরাবানি ও তার টিম। পরিচালক আশা করছেন ‘বাহুবলী-দ্য কনক্লিউশন’ সিনেমাটিও এখানে দেখানোর ব্যবস্থা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com