রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন আজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ২২২ বার পঠিত

অনলাইন ডেস্ক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ (মঙ্গলবার) দুপুরে চার দিনের রাষ্ট্রীয় সফরে নেপাল যাচ্ছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদিন জানান, নেপালের প্রেসিডেন্ট বিদ্যাদেবী ভাণ্ডারীর আমন্ত্রণে রাষ্ট্রপতি হামিদ চার দিনের রাষ্ট্রীয় সফরে মঙ্গলবার নেপালের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

সফরের সময়সূচি অনুসারে, রাষ্ট্রপতি ও তার সফরসঙ্গীদের নিয়ে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট (বিজি ৭১) আজ দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নেপালের উদ্দেশে যাত্রা করবে।

বিমানটি স্থানীয় সময় দুপুর ১২টা ৪৫ মিনিটে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। নেপালের প্রেসিডেন্ট বিদ্যাদেবী ভাণ্ডারী এবং নেপালে বাংলাদেশের রাষ্ট্রদূত মাশফি বিনতে শামস বিমানবন্দরে রাষ্ট্রপতি আবদুল হামিদকে অভ্যর্থনা জানাবেন।

সফরকালে রাষ্ট্রপতি হামিদ কাঠমান্ডু ম্যারিয়ট হোটেলে অবস্থান করবেন। এই সফরে বাংলাদেশের রাষ্ট্রপতি নেপালের প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করবেন। নেপালের প্রেসিডেন্ট ভাণ্ডারী বাংলাদেশের রাষ্ট্রপতি এবং তার প্রতিনিধিদলের সম্মানে ভোজসভার আয়োজন করবেন।

অন্যান্য কর্মসূচির মধ্যে রাষ্ট্রপতি আবদুল হামিদ, নেপালের ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী, জাতীয় পরিষদের চেয়ারপারসন এবং নেপালের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। নেপালের অন্যান্য রাজনৈতিক নেতাদের সঙ্গেও তার বৈঠকের কথা রয়েছে।
প্রেস সচিব আরও জানান, আবদুল হামিদ পোখারা এবং কাঠমান্ডুর ঐতিহাসিক, প্রত্নতাত্ত্বিক ও সাংস্কৃতিক স্থানসমূহ পরিদর্শন করবেন। রাষ্ট্রপতি হামিদ ১৫ নভেম্বর দেশে ফিরবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com