সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে আগ্রহী মাহমুদুল হাসান আলাল

  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ২৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে উত্তরখান থানার ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে প্রার্থী হিসাবে আগ্রহী মাহমুল হাসান আলাল। কাউন্সিলর নির্বাচিত হলে নবগঠিত এ ওয়ার্ডের বসবাসরত সর্বস্তরের জনগনের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান সাবেক উত্তরখান ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ডের মেম্বার মাহমুদুল হাসান আলাল।

আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর হিসাবে নির্বাচিত হলে তিনি তার মেধা ও প্রজ্ঞা দিয়ে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ৪৫ নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে পরিণত করবেন বলে জানিয়েছেন। তরুন প্রজন্মের উদিয়মান সফল, সৎ ও যোগ্য এ নেতার মেধার নেতৃত্যে আগামীতে ৪৫ নং ওয়ার্ড এর জনগন আরো বেশি সুফল পাবে। তিনি জানান গরীব অসহায় নির্যাতিত জনগনের দুঃখ দুর্দশা অত্যন্ত কাছ থেকে জেনে সমাধানের চেষ্টায় নিজেকে নিয়োজিত রাখার কারনে দলমত নির্বিশেষে আপামর জনসাধারনের কাছে তিনি বিশ্বস্থ ও জনপ্রিয়।

তিনি জনকল্যাণে নিজেকে নিয়োজিত রাখার দৃঢ়প্রত্যয় নিয়ে আগামি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ গ্রহণ করবেন বলে জানান। সাবেক ১নং ওয়ার্ড এর মেম্বার মাহমুদুল হাসান আলাল বর্তমান ৪৫ নং ওয়ার্ড জনগনের আস্থার প্রতিক এবং তরুন সফল মেম্বার হিসাবে এ এলাকায় জনমনে সমাদৃত।

তিনি সিটিজেন নিউজকে জানান, আগামী কাউন্সিলর নির্বাচনে নির্বাচিত হলে জনগনের কল্যাণে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক মুক্ত ডিজিটাল ওয়ার্ড গঠন, পানি নিস্কাশনের ব্যবস্থা, রাস্তা ঘাট মেরামত, বিদুৎ ও গ্যাস সমস্যা সমাধানে নিরলস ভাবে জনগনকে সাথে নিয়ে কাজ করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com