মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রকাশ হলো মিশন এক্সট্রিমের পোস্টার, মুক্তি পাবে ঈদে

  • আপডেট টাইম : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২৫২ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: সানী সানােয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে আগামী বছর ঈদুল ফিতরে। আজ শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৭ নম্বর ফ্লোরে জমকালাে অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ঘোষণা দেয়া হয়েছে। পাশাপাশি উন্মোচন করা হয় ‘মিশন এক্সট্রিম’র পােস্টার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মােহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার)। সভাপতিত্ব করেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরােরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম উইনিটের প্রধান মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার)। এছাড়া ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও অভিনয়শিল্পী আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমানসহ অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

চলতি বছরের ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলেয়ে দুই পর্বে শুটিং হয়েছে। বর্তমানে চলছে এর শেষ ভাগের কাজ।

শুরু থেকে আলােচনায় থাকা ‘মিশন এক্সট্রিম’র কোনো দৃশ্য বা ছবি এখনও পর্যন্ত প্রকাশ না পাওয়ায় এর ফাস্ট লুক পােস্টারটি দর্শকদের মধ্যে ভিন্নরকম উন্মাদনা সৃষ্টি করবে বলে মনে করছেন নির্মাতারা।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়াও রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনােজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরােরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। এর চিত্রনাট্য লিখেছেন সানী সানােয়ার নিজেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com