মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

অবশেষে শাকিবের কাছে ফিরলেন বুবলী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৯ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: শাকিবের সঙ্গে একের পর এক সিনেমার অভিনয় করে গেছেন বুবলী। তাকে নিয়ে প্রশ্ন উঠতো অন্য কোনো নায়কের সঙ্গে কেন জুটি বাঁধেন না? সম্প্রতি প্রথমবারের মতো শাকিবের বাইরে অন্য নায়কের সঙ্গে জুটি হয়ে অভিনয় করছেন নায়িকা। চিত্রনায়ক নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিংও শুরু করেন বুবলী।গেলো চার বছর ধরে ঢাকাই সিনেমার আলোচিত জুটির নাম শাকিব- বুবলী। টানা নয়টি সিনেমা মুক্তি পেয়েছে এই জুটির। ছবিগুলো হলো- ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ ‘পাসওয়ার্ড’ ও ‘মনের মতো মানুষ পাইলাম না’।

ক্যাসিনো সিনেমার শুটিং শুরু হওয়ার পর অনেকেই বলতে শুরু করেন শাকিবের সঙ্গে বুবলীর দুরত্ব তৈরি হয়েছে। তবে বুবলী গণমাধ্যমে বলেছেন, শাকিবের অনুপ্রেরণাতেই অন্য নায়কের সঙ্গে ছবি করা শুরু করেছেন তিনি। বুবলীর ভক্তদের জন্য সুখবর হলো আবারও শাকিবের কাছে ফিরেছেন নায়িকা।

সোমবার থেকে শাকিবের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন বুবলী। শাকিব খান প্রযোজিত সিনেমাটির শুটিং চলছে গাজীপুর পুবাইলে। কাজী হায়াৎ পরিচালিত ৫০তম সিনেমা ’বীর’।

মঙ্গলবার দুপুরে কাজী হায়াত জাগো নিউজকে বলেন, ‘সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। কয়েকদিন থেকেই গাজীপুরে বীর সিনেমার শুটিং চলছে। আরও টানা ১০ দিন শুটিং চলবে। শাকিব খানের বাড়িতে আমাদের শুটিং টিম থাকছে। শুটিং হচ্ছে সিকদার কটেজে। আজ শুটিং করছেন শাকিব, বুবলী, মিশা সওদাগরসহ আরও কয়েকজন অভিনেতা।’

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে পারে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com