রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এপ্রিলে ‘সুইস-বাংলাদেশ এক্সপো’

  • আপডেট টাইম : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৬ বার পঠিত

অর্থনৈতিক প্রতিেবেদক: সুইস-বাংলাদেশ এক্সপো ২০২০ আয়োজিত হবে আগামী বছরের ১৪ ও ১৫ এপ্রিল। বাংলাদেশি ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে নিয়ে সুইজারলান্ডের বেসেল শহরে বসবে দুই দিনের এই আয়োজন। রবিবার (২২ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের অধ্যাপক হাবিবুল্লাহ কনফারেন্স হলে, সুইজারল্যান্ড-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানায়।

সংবাদ সম্মেলনে সুইজারল্যান্ড-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সেক্রেটারি জেনারেল শিবলি রুবায়েতুল ইসলাম বলেন, ‘আমরা জানুয়ারির শুরু থেকেই এক্সপোর রেজিস্ট্রেশন শুরু করবো এবং প্রতিষ্ঠান বাছাইয়ে সর্বাধিক গুরুত্ব দেবো। সেখানে আগত ব্যবসায়ী ও বিনিয়োগকারী প্রতিষ্ঠানগুলোর কাছে মূলত বাংলাদেশি পণ্য ও সেবাসমূহ তুলে ধরা হবে। বাংলাদেশে ইতিবাচক ও বিনিয়োগবান্ধব পরিবেশের প্রচারণাই এক্সপোর মূল উদ্দেশ্য।

সুইজারল্যান্ড-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট নকিব খান বলেন, ‘আমরা শতভাগ বিশ্বাস রাখি যে, আমরা আমাদের মূল উদ্দেশ্য অর্জনে সফল হব। এই আয়োজনের মাধ্যমে সুইজারল্যান্ডে এক নতুন বাংলাদেশের রূপ তুলে ধরতে সক্ষম হব।’

আয়োজকরা জানান, সুইজারল্যান্ড ও বাংলাদেশের মধ্যে ব্যবসায়িক সম্পর্কের নতুন দুয়ার উন্মোচন আর বর্তমান বন্ধুত্ব আরও জোরদার করতেই মূলত এই অনুষ্ঠানের আয়োজন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com