সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জয় পেল বিকেএসপি ও নৌবাহিনী

  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৩ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৯’ এ আজ শুক্রবার তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। তাতে জয় পেয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি), নৌবাহিনী ও তিতাস ক্লাব।

পল্টনস্থ ভলিবল স্টেডিয়ামে ‘ক’ গ্রুপের ম্যাচে বিকেএসপি ১২-২৫, ২৫-২০,২১-২৫, ২৫-২৭ পয়েন্টে (৩-১ সেটে) বাংলাদেশ জেলকে পরাজিত করে। চার ম্যাচে বিকেএসপির এটা দ্বিতীয় জয়। ‘খ’ গ্রুপের ম্যাচে তিতাস ক্লাব ২৫-১০, ২৫-০৯, ২৫-১১ পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ ফায়ার সার্ভিসকে হারায়। তিন ম্যাচে এটা তিতাসের প্রথম জয়। আর ‘খ’ গ্রুপের অপর ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ২৫-১৬, ২৫-১৫, ২৫-১২, পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ পুলিশকে হারায়। নৌবাহিনীর এটা তৃতীয় জয়। চার ম্যাচে মাঠে নেমে ৩টিতে জিতে সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে নৌবাহিনী।

আগামীকাল শনিবার তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় ‘খ’ গ্রুপের প্রথম ম্যাচে বাংলাদেশ বিমানবাহিনী তাদের শেষ ম্যাচে ফায়ার সার্ভিসের মুখোমুখি হবে। ‘ক’ গ্রুপের ম্যাচে দুপুর ১টায় লড়বে বাংলাদেশ জেল ও বাংলাদেশ আনসার ও ভিডিপি। আর ‘খ’ গ্রুপের অপর ম্যাচে বিকেল ৩টায় মুখোমুখি হবে তিতাস ক্লাব ও বাংলাদেশ পুলিশ।

ইতিমধ্যে ‘ক’ গ্রুপ থেকে সেমিফাইনালে নাম লিখিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। ‘খ’ গ্রুপ থেকে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ বিমান বাহিনী।

১০টি দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতা চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এবারের প্রতিযোগিতায় অংশ নেওয়া দশটি দলকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ জেল, বিকেএসপি এবং বাংলাদেশ আনসার ও ভিডিপি। ‘খ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, তিতাস ক্লাব, বাংলাদেশ পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতায় প্রাইজমানি থাকছে ৫০ হাজার টাকা। তার মধ্যে চ্যাম্পিয়ন দল ২৫ হাজার, রানার্স-আপ দল ১৫ হাজার ও তৃতীয় হওয়া দল ১০ হাজার টাকা পাবে। এ ছাড়া সেরা সেটার, সেরা অ্যাটাকার ও সেরা লিবারোকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে। পাশাপাশি কাভারেজের ভিত্তিতে দশটি ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়াকেও পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। তারা ফাইনাল ম্যাচটি বিকেল সাড়ে তিনটা থেকে সরাসরি সম্প্রচার করবে। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com