বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাংবাদিক তানজিমকে রেল কর্মকর্তার হুমকি

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ২৬১ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক তানজিমুল হকসহ সাংবাদিকদের ‘দেখে নেয়ার’ হুমকি দিয়েছেন পশ্চিম রেলের সাবেক প্রধান প্রকৌশলী রমজান আলী।

রমজান আলী বর্তমানে খুলনা-মোংলা রেল প্রকল্পের প্রকল্প পরিচালকের দায়িত্বে রয়েছেন। বৃহস্পতিবার রাতে তিনি তানজিমকে এ হুমকি দেন।

হুমকির অভিযোগে তানজিমুল হক নগরীর কাশিয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে সাংবাদিক তানজিম উল্লেখ করেছেন, গত বছরের ১৭ ডিসেম্বর দৈনিক যুগান্তরে ‘রাজশাহীতে নির্যাতন মামলা তুলে নিতে স্ত্রীকে হুমকি, পশ্চিম রেলের সাবেক প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ’ এবং গত ২১ জানুয়ারি ‘ছোট ছোট কাজে অবিশ্বাস্য ব্যয়, পশ্চিম রেলে লুটের সুনামি’ শীর্ষক শিরোনামে পশ্চিম রেলের দুর্নীতির দুটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়।

এরপর থেকে রমজান আলী বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন, যাতে তার দুর্নীতির খবর আর পত্রিকায় প্রকাশিত না হয়।

এদিকে, তানজিমুল হককে হুমকির প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক নেতারা। আজ শুক্রবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতারা এক বিবৃতিতে সংগঠনের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিবৃতিতে বলা হয়, হুমকি দেয়ার বিষয়টি সাংবাদিকরা কোনোভাবেই মেনে নেবে না।

তারা হুমকিদাতা রমজান আলীকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তা না হলে তার বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলবেন বলেও বিবৃতিতে হুঁশিয়ারি দেয়া হয়।

রমজান আলী বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে রাজশাহীর আদালতে একটি মামলা চলমান রয়েছে। এ মামলার প্রাথমিক বিচারিক তদন্তে অভিযোগ প্রমাণিত হয়েছে। এছাড়া, দুর্নীতি দমন কমিশন তার বিরুদ্ধে একাধিক দুর্নীতির তদন্ত করছে।

জানজিমুল হক জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডির রাজশাহীস্থ নিজস্ব প্রতিবেদক ও দৈনিক যুগান্তরের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com