রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

আইনজীবী সমিতির নির্বাচন চলছে চট্টগ্রাম কোর্ট হিল প্রাঙ্গণে

  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২০ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টা শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

চট্টগ্রাম কোর্ট হিল প্রাঙ্গণে আইনজীবী সমিতির মিলনায়তনে এ ভোটগ্রহণ করা হচ্ছে। এবারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস মিলেছে।

কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও তিন প্যানেলে বিভক্ত হয়ে নির্বাচন করছেন আইনজীবীরা। প্যানেলগুলো হচ্ছে- আওয়ামী লীগ সমর্থিত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ, বিএনপি-জামায়াত সমর্থিত বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী আইনজীবী ঐক্য পরিষদ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সমমনা আইনজীবী সংসদ।

সম্পাদকীয় নয়টি ও নির্বাহী সদস্যের ১০টিসহ মোট ১৯ পদে এবার প্রার্থী হয়েছেন ৪২ জন। এর মধ্যে সম্পাদকীয় পদে দুই স্বতন্ত্র প্রার্থীসহ ২২ জন ও নির্বাহী সদস্যপদে ২০ জন। এবার সমিতির মোট ভোটার চার হাজার ৫০৭ জন।

সমন্বয় পরিষদ থেকে এবারের নির্বাচনে লড়ছেন সভাপতি পদে সৈয়দ মোক্তার আহমদ, সিনিয়র সহ-সভাপতি তুষার সিংহ হাজারী, সহ-সভাপতি আলী আশরাফ চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল হোসেন মোহাম্মদ জিয়াউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল আল মামুন, অর্থ সম্পাদক মঈনুল আলম চৌধুরী টিপু, পাঠাগার সম্পাদক মো. নজরুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক তানজিলা মান্নান যুথী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. ইমরুল হক মেনন।

ঐক্য পরিষদ থেকে লড়ছেন সভাপতি পদে মুহাম্মদ এনামুল হক, সিনিয়র সহ-সভাপতি শেখ মো. ছাবেদুর রহমান, সহ-সভাপতি মো. আজিজুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আবদুস সাত্তার সারোয়ার, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ কবির হোসাইন, অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সুমন, পাঠাগার সম্পাদক মো. আলী আকবর সানজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রুনা কাসেম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. সাহাদাত হোসেন।

সমমনা প্যানেল থেকে সভাপতি পদে মো. মুজিবুর রহমান চৌধুরী ফারুক ও সাধারণ সম্পাদক তৌহিদুল মুনির চৌধুরী টিপু নির্বাচনী মাঠে রয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আবুল হাসান শাহাবুদ্দিন ও পাঠাগার সম্পাদক পদে মোহাম্মদ হাবিবউল্লাহ লড়ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com