মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

বিটিআরসিকে আলোচনায় বসার আমন্ত্রণ জানাল গ্রামীণফোন

  • আপডেট টাইম : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : বিরোধপূর্ণ অডিটের স্বচ্ছ ও গঠনমূলক সমাধানে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) আলোচনায় বসার আমন্ত্রণ জানিয়েছে গ্রামীণফোন।

আজ বুধবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ‌্য জানান দেশের বৃহত্তম মোবাইল অপারেটর জিপির কর্মকর্তারা।

আলোচনার মাধ্যমে স্বচ্ছ ও গঠনমূলকভাবে বিরোধপূর্ণ অডিট আপত্তি সমাধানে সরকার ও নিয়ন্ত্রক সংস্থার বিভিন্ন পর্যায়ে গঠনমূলক আলোচনা চালিয়ে আসছে গ্রামীণফোন। ধারাবাহিক এ আলোচনার পরিপ্রেক্ষিতে বিরোধপূর্ণ অডিট আপত্তির সমাধান প্রক্রিয়া এগিয়ে নিতে আজ গ্রামীণফোন বিটিআরসিতে ১০০ কোটি টাকা জমা দেয়ার প্রস্তাব দিয়েছে। গ্রামীণফোন আন্তরিকভাবে প্রত্যাশা করে এই প্রক্রিয়ার মাধ্যমে বিটিআরসি গঠনমূলক আলোচনায় অংশ নিয়ে সমঝোতার মাধ্যমে বিরোধ নিষ্পত্তির একটি ফ্রেমওয়ার্ক ও পদ্ধতিতে সম্মত হবে। তবে বিটিআরসি আজকে এ প্রস্তাবনায় সম্মত হয়নি।

সংবাদ সম্মলনে গ্রামীণফোনের পরিচালক ও রেগুলেটরি অ‌্যাফেয়ার্সের প্রধান হোসেন সাদাত বলেন, এ উদ্যোগের উদ্দেশ্য হলো- অডিট দাবির যথার্থতা বিবেচনায় এনে একটি সমাধানে পৌঁছানো, যা চলমান আইনি প্রক্রিয়ার বাইরে বিকল্প একটি উদ্যোগ। মহামান্য হাইকোর্ট অডিট দাবি আদায়ের ওপর নিষেধাজ্ঞা দিয়েছেন, কিন্তু এই অডিট দাবির যথার্থতা নিয়ে কোনো মত দেননি।

গ্রামীণফোনের দাবি, তারা এ পর্যন্ত সরকারি কোষাগারে ৭৫ হাজার ৪৫০ কোটি টাকা দিয়েছে। ২০১৯ সালে গ্রামীণফোন তার আয়ের ৫৯.২ শতাংশ ভ্যাট, ট্যাক্স, কাস্টমস, এক্সসাইজ ডিউটি বাবদ সরকারকে দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com