বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ২০৫ বার পঠিত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও দুই জন আহত এবং রামুতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মাইক্রোবাস যাত্রী নিহত ও চার জন আহত হন।

মঙ্গলবার (৩ মার্চ) বিকালের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং স্টেশনে এবং রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতরা হলেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার সাত লতামাঝিরপাড়া এলাকার ইসহাক মিয়ার ছেলে শামশুল ইসলাম (৫০) ও একই উপজেলার সদরপাড়া গ্রামের আশরাফ মিয়ার ছেলে ওসমান (৪৫)। মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত হন চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার দেবপাড়া এলাকার সুবির দেবের ছেলে সুজন দেব (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানিয়েছেন, ‘মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং স্টেশনে চকরিয়ামুখী একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটিতে থাকা ৪ আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে দুই জনকে মৃত ঘোষণা করেন। অপর দুই জন সেখানে চিকিৎসাধীন রয়েছেন। নিহতদের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।’

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ‘বিকাল আড়াইটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এসময় পাঁচ জন আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুজন দেব নামে এক যাত্রীকে মৃত ঘোষণা করেন। আহত অন্য চার যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের লাশ রামু থানায় নিয়ে আসা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com