শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাজশাহীতে চাল চুরির ঘটনায় আ.লীগ নেতা বহিষ্কার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ২২৪ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সরকারি চাল চুরির মামলায় গ্রেফতার আওয়ামী লীগ নেতা আলাল উদ্দিন ওরফে স্বপনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (২০ এপ্রিল) উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আবদুর রশিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে স্বপনকে দল থেকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

দল থেকে বহিষ্কার স্বপন উপজেলার পাকড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি ওএমএস’র ডিলার ছিলেন।

গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের আদর্শ, শৃঙ্খলা, তথা দলীয় গঠনতন্ত্র ও ঘোষণাপত্রের পরিপন্থী এবং রাষ্ট্রীয় অনুদান আত্মসাতের মতো কাজে জড়িত থাকায় আলাল উদ্দিন স্বপনকে দলীয় সমস্ত পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আলাল উদ্দিন স্বপনের অপকর্মে দলের সুনাম নষ্ট হওয়ায় তাকে স্থায়ী বহিষ্কারের জন্য জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী সুপার ইফতেখায়ের আলম জানান, শনিবার (১৮ এপ্রিল) আলাল উদ্দিন স্বপনের বাড়ি থেকে দুস্থদের জন্য খাদ্যবান্ধব কর্মসূচির ৬৭ বস্তা চাল উদ্ধার করা হয়। করোনা পরিস্থিতিতে এই চাল দুস্থদের কাছে ১০ টাকা কেজি দরে বিক্রি করার কথা ছিল। চাল উদ্ধারের সময় স্বপনকে আটক করা হয়। এ নিয়ে তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় চাল চুরির মামলা করা হয়। রবিবার (১৯ এপ্রিল) তাকে কারাগারে পাঠায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com