শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাভারে খাদ্য সামগ্রী,গাছের চারা ও বীজ বিতরণ করল উত্তরণ ফাউন্ডেশন

  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ২৬০ বার পঠিত

তৌহিদ আহমেদ রেজা, সাভার: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় ‘উত্তরণ ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমান এর উদ্যোগে সাভারে বেদে সম্প্রদায়ের পাঁচ শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর পাশা পাশি বাড়ির পাশে সবজি ফসল চাষাবাদের জন্য চারা গাছ ও বীজ বিতরন করা হয়।
শনিবার সকাল ১১ টায় সাভার উপজেলার ১ নাম্বার ওয়ার্ডের ভাটপাড়া বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে খাদ্য সামগ্রী, চারা গাছ ও বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এফএম সায়েদ, ঢাকা জেলার উত্তর ডিবির ওসি আবুল বাশারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমান এর পক্ষে খাদ্য সামগ্রী, চারা গাছ ও বীজ বিতরন করেন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক, সাভারের বিশিষ্ট সমাজ সেবক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সাভার পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রমজান আহমেদ।
রমজান আহমেদ বলেন খ্যাতিমান পুলিশ কর্মকর্তা ডিআইজি হাবিবুর রহমান প্রতিষ্ঠিত ‘উত্তরণ ফাউন্ডেশন’ করোনা দূর্যোগের শুরু থেকেই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অতি আপনজন হিসেবে পাশে দাড়িয়েছে। ‘মানুষের পাশে উত্তরণ ফাউন্ডেশন’ এই  শ্লোগান নিয়ে দেশের ২০ হাজারেরও বেশী দরিদ্র ও অসহায় পরিবারের অতি নিকটে পৌছে গেছে যথাসাধ্য খাদ্যসামগ্রী নিয়ে। উত্তরণ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগণ জীবনের ঝুঁকি নিয়ে খাদ্য সামগ্রীর একটি অংশ নিজ উদ্যোগেই দরিদ্র ও অসহায় পরিবারের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন, নিরুপায় মানুষের হাসি দেখে কষ্ট লাঘব করছেন, আনন্দিত হচ্ছেন এমন সাহসী কাজ করায় উত্তরণ ফাউন্ডেশনের সকল স্বেচ্ছাসেবকগণকে জানাই আন্তরিক অভিনন্দন।
তিনি আরও বলেন  করোনা দুর্যোগ মোকাবেলায় প্রথম থেকেই উত্তরণ ফাউন্ডেশন দেশের পিছিয়ে পরা জনগুষ্ঠিকে সার্বিক সহায়তা করে আসছে এরই ধারাবাহিকতায় আজ সাভারে খাদ্য সামগ্রী, চারা গাছ ও সবজির বীজ বিতরন করা হয়েছে। আগামি দিনেও উত্তরণ ফাউন্ডেশনের  সহযোগীতা অভ্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এ সময় উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী, চারা গাছ ও সবজির বীজ পেয়ে বেদে সম্প্রদায়ের লোকজন সন্তোষ প্রকাশ করে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) সহ ফাউন্ডেশনের পরিচালকগণকে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com