বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাভার থানা যুবলীগের উদ্যোগে তিন দিন ব্যাপি ইফতার বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০
  • ২৪৫ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, সাভার: করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি  নির্দেশনায় সাভার থানা যুবলীগের উদ্যোগে ৩০০জন রোজাদার ও কর্মহীনদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। গত তিন দিন ব্যাপি মোট ৯০০ অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরন করা হয়।
করোনা ভাইরাস মহামারিতে রাজধানীর অদূরে সাভার থানা যুবলীগের এর পক্ষ থেকে রোজাদার ও কর্মহীন অসহায় দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়। রবিবার সাভার পৌর এলাকার রেডিও কলোনী বাসস্ট্যান্ডে ৩০০জনের মাঝে এ ইফতার বিতরণ শুরু করা হয়ে আজ শেষ হয়।

ইফতার বিতরনের  সময় উপস্থিত ছিলেন- সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ফয়সাল আহমেদ ও সাভার সাভার পৌর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রমজান আহমেদসহ সাভার থানা যুবলীগের অন্যান্য সদস্যবৃন্দ। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার সমগ্রী বিতরণ করা হয়

এসময় সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ফয়সাল আহমেদ গণমাধ্যমকর্মীদের বলেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা এনামুর রহমান এনাম এর নির্দেশনায়  সাভার থানা যুবলীগের পক্ষ গত তিন দিন ব্যাপি মোট ৯০০ অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরন করা হয়েছে। তিনি আরও বলেন যুবলীগের নেতা কর্মীরা দেশের যেকোন দুর্যোগে সামনে খেকে দায়ীত্ব পারল করেছে । বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলায়ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী  উপহার দিয়েছে। এবার রোযাদারদেও জন্য ইফতার বিতরন করছে। যুবলীগের পক্ষ থেকে সহযোগীতা অভ্যহত থাকবে বলে আশ্বাস দেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com