বুধবার, ০১ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

সাভারে ২০০ পরিবারের মাঝে ইফতার বিতরন করলেন সাংবাদিক আনোয়ার হোসেন আন্নু

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ২৪৯ বার পঠিত

তৌহিদ আহমেদ রেজা: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত এবং মরহুম বাবার আত্নার মাগফেরাতের লক্ষ্যে সাভার পৌরসভা ১ নং ওয়ার্ড বাড্ডা ভাটপাড়া এলাকায় নিজ বাস ভবনে মহান আল্লাহর দরবারে দোয়া, মিলাদ ও ২০০ দরিদ্র, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে  নিজস্ব অর্থায়নে ইফতার বিতরণ করছেন জাতীয় দৈনিক আজকের অগ্রবাণী পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন আন্নু।
করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে শারিরিক দুরত্ব বজায় রেখে মিলাদ, দোয়া ও ইফতার বিতরন করা হয়।
আনোয়ার হোসেন আন্নু বলেন বর্তমানে দেশে দেশে সীমানাগুলো বন্ধ। রাস্তাঘাট ফাঁকা। কলের চাকা ঘোরে না। কারখানা বন্ধ, ইঞ্জিন চলে না। গোটা পৃখবী যেন স্থবির । বিশ্বের এমন চেহারা কেউ কখনোও দেখেনি। হয়ত কোন অপরাধের শাস্তি মহান আল্লাহ আমাদেরকে দিচ্ছেন। একমাত্র আল্লাহ পাকই পারেন আমাদের রক্ষা করতে। তাই সৃষ্টিকর্তার কছে একটাই প্রর্থনা ইয়া রাহমানুর রাহিম করোনা কে ধুয়ে মুছে আমাদেরকে রক্ষা কর। এর সাথে আপনারা আমার মরহুম বাবা বাসের আলী মাস্টার এর রুহের মাগফিরাত কামনা করবেন।
ইফতার বিতরনের সময় সাংবাদিক আনোয়ার হোসেনের মা ফাতেমা আক্তার উপস্থিত থেকে নিজ হাতে ইফতার বিতরন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com