শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনা: সাংবাদিকরা পাচ্ছেন পাথওয়ের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ২০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত গণমাধ্যমকর্মীরা ফ্রি অ্যাম্বুলেন্স সেবা পাচ্ছেন। ১৪ মে অলাভজনক সামাজিক সংগঠন ‘পাথওয়ে’র চালু করা ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসে সোমবার পর্যন্ত ৯ জন সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদেরকে হাসপাতালে আনা-নেওয়া করা হয়েছে।

পাথওয়ে থেকে জানানো হয়েছে, রোববার করোনা আক্রান্ত এক সাংবাদিক ও তার স্ত্রীকে এবং আজ ঈদের দিনে এক জ্যেষ্ঠ সাংবাদিককে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়েছে।

‘পাথওয়ে’র নির্বাহী পরিচালক মো. শাহীন সোমবার বিকেলে বলেন, ‘জনগণের নিকট প্রতিদিনের সংবাদ পৌঁছে দেওয়ার জন্য সংবাদকর্মীদের বাইরে অবস্থান করতে হয়। প্রতি মুহূর্তে করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকির মধ্যে দিয়ে কাজ করায় তাদের অনেকে আক্রান্ত হচ্ছেন। এই দুর্যোগ সময়ে সামাজিক সংগঠন পাথওয়ে গণমাধ্যমকর্মীদের হাসপাতালে আনা-নেওয়ার জন্য ২৪ ঘণ্টা ছয়টি অ্যাম্বুলেন্সের মাধ্যমে সেবা দিচ্ছে।’

তিনি জানান, গণমাধ্যমকর্মীদের জন্য ‘পাথওয়ে’র এই ফ্রি অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত থাকবে।

করোনার প্রাদুর্ভাবের মধ্যে চিকিৎসক নার্স, স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর মতোই ঝুঁকি নিয়ে কাজ করছেন সংবাদকর্মীরা। ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ১৭৪ গণমাধ্যমকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন একজন। অন্যান্য জরুরি সেবায় নিয়োজিতরা সরকারি কিংবা প্রাতিষ্ঠানিক সহযোগিতা পেলেও পিছিয়ে গণমাধ্যমকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com