শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অবশেষে হিন্দু ব্যক্তির লাশ সৎকার করলো মুরাদনগর যুবলীগ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২০৫ বার পঠিত

 
কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ইউপি সচিবের লাশ সৎকার করতে পুরোহিত ও এলাকাবাসীর কেউ এগিয়ে আসেনি।অবশেষে সৎকার করল উপজেলা প্রশাসন ও মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগ।

উপজেলার যাত্রাপুর গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে প্রদীপ চন্দ্র দেবনাথ (৩৬) নামের এক ইউপি সচিবের মৃত্যু হয়। তিনি উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিব ছিলেন। মৃত ব্যক্তির লাশ সৎকার কাজে পুরোহিত ও এলাকার কেউ এগিয়ে আসেনি। পরে উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ এবং উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমিনের নেতৃত্বে গঠিত যুবলীগের সেচ্ছাসেবক টিম শনিবার দুপুরে মৃত ব্যাক্তির সৎকার কাজ সম্পন্ন করেন।

জানা যায়, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র নির্দেশনায় করোনার প্রাদুর্ভাবের শুরুর দিকেই কোভিড ১৯এ আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয় মারা যাওয়া ব্যক্তিদের দাফনের জন্য উপজেলা যুবলীগের পক্ষ থেকে ১১জন সদস্যের একটি কমিটির ঘোষণা দেন উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিন।

কমিটির সদস্যরা হলো, উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিন, মাহবুবুল আলম মামুন, মোমেন সরকার, হাফেজ ইব্রাহিম, নাজমুল হাসান, সোহেল,ইয়াছিন আরাফাত বাবু, আলাউদ্দিন বেপারী, নাছির হোসেন, রেজাউল করিম, আক্তার হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com