শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাতক্ষীরায় পিকআপ ভর্তি ফেনসিডিল জব্দ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২২০ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ২০০ বোতল ফেনসিডিল ভর্তি একটি পিকআপসহ আব্দুস সামাদ (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) ভোরে উপজেলার কাজিরহাট বাজার এলাকায় এ উদ্ধার ও গ্রেফতার করা হয়। এদিকে সাতক্ষীরার দুটি সীমান্তে র‌্যাবের পৃথক অভিযানে ১৬০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ভোরে দেবহাটা উপজেলার কামটা ও সদর উপজেলার কাথন্ডা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, দেবহাটা উপজেলার শিমুলিয়া গ্রামের রিয়াজুল ইসলাম সরদারের ছেলে রুহুল কুদ্দুস সরদার (৩২), সদর উপজেলার আলীপুর গ্রামের নিজাম উদ্দীন সরদারের ছেলে ফারুক হোসেন সরদার (৪৫), সাতক্ষীরা সদর উপজেলার কাথন্ডা গ্রামের মৃত কেরামত আলী সরদারের ছেলে মফিজুল ইসলাম সরদার (২৬) ও কলারোয়া উপজেলার ঝাপাঘাট গ্রামের মৃত মতিয়ার সরদারের ছেলে সামাদ (৩৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এএসআই কামালের নেতৃত্বে কাজিরহাট তিন রাস্তার নিকট আলমগীরের দোকানের পাশ থেকে ফেনসিডিল ভর্তি পিকআপ (যশোর-ন- ১১-০৩০৭) সহ সামাদকে গ্রেফতার করে পুলিশ। জব্দকৃত পিকআপের বডির নিচে বিশেষ কায়দায় তৈরি করা ১১টি চেম্বারের ভেতরে ২০০ বোতল ফেনসিডিল লুকিয়ে রাখা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি জানায় ফেনসিডিলের প্রকৃত মালিক হিজলদি গ্রামের ফকির পাড়ার মৃত মোহাম্মাদ সরদারের ছেলে আজগর সরদার (৫০)।

অন্যদিকে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি বজলুর রশিদের নেতৃত্বে একটি দল ভোররাতে সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী রুহুল কুদ্দুস ও ফারুক হোসেনকে ১০০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেরসিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইলফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়। অপর এক অভিযানে সদর উপজেলার কাথন্ডা গ্রামের পাকা রাস্তার ওপর থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মফিজুল ইসলাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইলফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দিয়ে থানায় সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে কলারোয়া থানায় মাদক মামলার প্রস্তুতি চলছে বলে জানান কলারোয়া থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com