রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফাঁস লাগানো অবস্থায় দুই বান্ধবীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১৭২ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের পোস্ট অফিসের পেছন থেকে ঝুলন্ত অবস্থায় সোনিয়া (১২) ও সুমাইয়া (১৩) নামে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জুন) সন্ধ্যা ছয়টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়। পুলিশ জানায় ওই দুই কিশোরী বান্ধবী ছিল। সুমাইয়া কুটি গ্রামের উত্তরপাড়ার বাবুল মিয়ার মেয়ে ও সোনিয়া একই এলাকার বিল্লাল মিয়ার মেয়ে।

কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়া স্বপন জানান, সন্ধ্যার আগে এলাকাবাসীর মাধ্যমে খবর পাই কুটি পোস্ট অফিস ভবনের পেছনে লোহার সিঁড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় দুই কিশোরীর লাশ ঝুলছে। খবর পেয়ে ঘটনা স্থলে যাই। এর মধ্যে কসবা থানার পুলিশ সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে। পরে আমি দুই কিশোরীর অভিভাবকের সঙ্গে কথা বলি। অভিভাবকেরা আমাকে জানায় তারা সম্পর্কে বান্ধবী ছিল।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com