শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শর্ত দিয়ে মানব সেবা নয়, চিকিৎসকদের উদ্দেশ্যে চট্টগ্রামের সিটি মেয়র

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ২১০ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোনো শর্ত দিয়ে মানব ও সমাজ সেবা করা যায় না। সেবাদানের ক্ষেত্রে এমন কোনো কথা বলা যাবে না যাতে সাধারণ মানুষের মনে হতাশা ও আতঙ্ক বাড়াতে পারে। কারণ হতাশা ও আতঙ্ক মৃত্যুভয় বাড়ায় এবং প্রতিরোধ শক্তি কেড়ে নেয়।

শুক্রবার (১৯ জুন) সকালে হালিশহর থানাধীন ছোটপুলস্থ সিটি কনভেনশন হলে চসিকের আইসোলেশন সেন্টারে মিলাদ মাহফিলে উপস্থিত চিকিৎস, কর্মকর্তা-কর্মচারীদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন সিটি মেয়র।

আগামী ২১ জুন (রবিবার) থেকে এই আইসোলেশন সেন্টারে রোগী ভর্তি শুরু হবে।

সিটি মেয়র বলেন, বাংলাদেশ ও বিশ্ব অবশ্যই অতীতের সকল মহামারির মত চলমান মহামারি থেকেও মুক্ত হবে। ক্রম অবনতিশীল করোনা পরিস্থিতি মোকাবেলায় মনোবল ও মানসিক শক্তিতে বলিয়ান হয়ে ভয় ও আতঙ্ককে জয় করে চসিকের জনবল দিয়ে যুদ্ধের ময়দানে আছি।

মেয়র নাছির বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অর্থায়নে ও ব্যবস্থাপনায় পরিচালিত ২৫০ শয্যা বিশিষ্ট কোভিট আইসোলেশন সেন্টার থেকে কোনো রোগী বিনা চিকিৎসায় ফিরে যাবেন না। এমনকি নন কোভিট রোগীরাও।

তিনি বলেন, এই চিকিৎসা কেন্দ্রে নিয়োজিত সকল ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা নিশ্চিন্দ্র স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম পাবেন। যারা এখানে সেবা দিচ্ছেন তারা প্রত্যেকেই সরকারি চাকরি বিধি অনুযায়ী সকল সুযোগ-সুবিধা এবং তাদের কোন ক্ষয়ক্ষতি হলে সরকার ঘোষিত প্রণোদনা ও আর্থিক সহায়তা পাবেন। যারা অস্থায়ী তাদের অগ্রাধিকার ভিত্তিতে স্থায়ী করণসহ পরিস্থিতি বিবেচনায় যখন যা কিছু করার প্রয়োজন তাই করা হবে বলে প্রতিশ্রুতি দেন মেয়র।

এ সময় কাউন্সিলর নামজুম হক ডিউক, মো. এরশাদ উল্যাহ, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, আইসোলেশন সেন্টারের পরিচালক ডা. সুশান্ত বড়ুয়া, উপ-পরিচালক ডা. মুজিবুল আলম চৌধুরী, মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ, বেলাল আহমদ, এস এম মামুনুর রশিদ, আনিসুর রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com