শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কার্গো প্লেনে আসা সেই বিদেশিনীকে ফেরত পাঠিয়েছে ঢাকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: নিয়ম ভেঙে কার্গো প্লেনে ঢাকায় আসা এক বিদেশিনীকে বুধবার ভোরেই বিমানবন্দর থেকে ‘ডিপোর্ট’ (বহিষ্কার) করে ফেরত পাঠিয়েছে বাংলাদেশ। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, ডেনমার্কের এক নাগরিক আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) হয়ে বাংলাদেশে কাজ করার জন্য গত মঙ্গলবার ঢাকায় হযরত শাহজালাল বিমানবন্দরে আসেন কাতার এয়ারওয়েজের একটি কার্গো প্লেনে করে।

কার্গো প্লেনে করে যাত্রী পরিবহনের সুযোগ নেই। এরপরও তিনি কীভাবে কার্গো ফ্লাইটে করে ঢাকায় চলে এলেন আর এয়ারলাইন্স বা কেন তাকে নিয়ে আসলো এ নিয়ে ঢাকায় বিমানবন্দরে ও কূটনৈতিক মহলে তোলপাড় শুরু হয়।

সূত্র জানায়, সম্ভবত ওই বিদেশিনী ও তাঁর সংস্থাই ধরেই নিয়েছিল যে বাংলাদেশে নিয়ম না মেনে আসলেও ইমিগ্রেশন পার হয়ে দেশে ঢোকা যাবে। তাঁকে ইমিগ্রেশন পার করে বাংলাদেশে প্রবেশ করানোর চেষ্টাও চলছিল বিভিন্ন মহল থেকে। কিন্তু শেষ পর্যন্ত কর্তৃপক্ষ তাঁকে অনুমতি না দিয়ে বুধবার ভোরে একটি ফ্লাইটে ফেরত পাঠিয়েছে।

কূটনৈতিক সূত্রগুলো জানায়, ডেনমার্কের ওই নারী গত মাসে কোপেনহেগেনে বাংলাদেশ দূতাবাস থেকে বাংলাদেশে আসার ভিসা নিয়েছিলেন। কিন্তু তিনি যেভাবে এসেছিলেন তা মোটেও বিধিসম্মত ছিল না। এ কারণেই তাঁকে ফেরত পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com