শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনাভাইরাস প্রতিষেধক ঔষধ ও মাক্স বিতরণ ক্যাম্পেইন

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২১২ বার পঠিত

 

ঢাকা : সোনার বাংলা ফটো সার্ভিস এন্ড নিউজ মিডিয়া এসপিএন ও এসপিএন বাংলা টিভির’র উদ্যোগে নভেল করোনাভাইরাস প্রতিষেধক, মাক্স বিতরণ ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠিত ।

২৯ ই জুন সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক বার্তা সংস্থা সোনার বাংলা ফটো সার্ভিস এন্ড নিউজ মিডিয়া এসপিএন ও এসপিএন বাংলা টিভির’র উদ্যোগে নভেল করোনাভাইরাস প্রতিষেধক ও মাক্স বিতরণ ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাসের সংক্রমণের দেশের মানুষ যখন দিশেহারা সে সময়ে সোনার বাংলা ফটো সার্ভিস এন্ড নিউজ মিডিয়া (এসপিএন) এর আয়োজনে নির্বাহী সম্পাদক শেখ মোহাম্মদ তাজুল ইসলাম এর সঞ্চালনায় মানববন্ধন পরবর্তী ফ্রী করোনা প্রতিষেধক ঔষধ ও মাক্স বিতরণের অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট ক্যান্সার গবেষক ও অধ্যক্ষ ডাঃ এস এম সরওয়ার হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতিতে ৬ টি মেডিসিন মিশ্রিত করে একটি ঔষধ তৈরি করছেন।

প্রধান অতিথির বক্তব্যে, জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক সচিব ডাঃ এস এম সরওয়ার বলেন, এ ঔষধ সেবন করলে করোনাভাইরাস সিরিজ দিয়ে শরীরে পোষ করলেও করোনাভাইরাসে আক্রান্ত হবে না।

তিনি আরো বলেন, হোমিওপ্যাথি চিকিৎসায় স্বামীবাগে ইস্কনে ২৭ জন করোনা রোগী ও রাজার বাগ পুলিশ লাইনে ৫২ জন পুলিশ হোমিওপ্যাথি চিকিৎসায় সম্পূর্ণ সুস্থ হয়েছে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য মাক্স এর পাশাপাশি সেফটি চশমা ব্যবহার করতে। কারণ চোখ সাবান দিয়ে ধোয়া যায় না। হাত,পা,মুখ সাবান দিয়ে ধোয়া যায়। তাই সেফটি চশমা ব্যবহার অত্যান্ত জরুরি। আমরাও ২২ শে মার্চ হতে এ পর্যন্ত গণস্বাস্থ্য হোমিও স্বপড়ব সেবা হোমিও প্রতিদিন ফ্রি ক্যাম্পেইন করে আসছে।

যারা করোনা প্রতিষেধক নিয়ে সেবন করছেন তাহাদের মধ্যে কাহারো করোনায় আক্রান্ত হয়নি । আল্লাহর অশেষ রহমতে করোনা প্রতিষেধক ও প্রতিরোধে হোমিও ঔষধ সুন্দর ভাবে কাজ করছে । তাই করোনা মোকাবেলা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার বার বার বিনীত অনুরোধ জানাচ্ছি। আমি আগেও বলছি এবং এখনও বলি করোনা চিকিৎসায় হোমিও ঔষধ কাজে লাগানোর জন্য। হোমিওপ্যাথিক ডাক্তার ও হোমিওপ্যাথিক বোর্ড কে বলবো আসুন আমরা সকলে দেশের মহামারী করোনা ভাইরাস মুক্ত করার লক্ষে জনগণের পাশে দাঁড়াই। দুঃসময়ে মানুষকে হোমিও চিকিৎসা দেই। ইনশা আল্লাহ্ সকলে ভালো থাকবে সুস্থ থাকবে। যতদিন করোনা থাকবে ততদিন গণস্বাস্থ্য হোমিও করোনা প্রতিষেধক ঔষধ ও মাক্স বিতরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

করোনা প্রতিষেধক ঔষধ, মাক্স বিতরন ও ফ্রী ক্যাম্পেইন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আজিজুল হক মিন্টু, প্রধান সম্পাদক-এসপিএন ও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ মোহাম্মদ তাজুল ইসলাম-নির্বাহী সম্পাদক, এসপিএন, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, দৈনিক সকালের সময় পত্রিকার বার্তা সম্পাদক-মহসিন আহম্মেদ স্বপন, ডা. শামীমা সোমা, সহ-সভাপতি জাতীয় সাহিত্য ভুবন কেন্দ্রীয় পরিষদ, হারিছ হাসান সাগর- সাধারণ সম্পাদক, জাতীয় সাহিত্য ভূবন কেন্দ্রীয় পরিষদ,সপ্তবর্ণা’র সহ-সম্পাদক স্বপ্নিল চৌধুরী জাবেদ, মোঃ সাহিদুল ইসলাম, মিলন মল্লিক, মোঃ সাইফুল ইসলাম, এম এম সেকেন্দার আলী, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com