বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

সাহারা খাতুন ছিলেন রাজনৈতিক ইতিহাসের এক ধ্রুবতারা: সরদার মুকুল

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৪১ বার পঠিত

এম পারভেজ: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ সরকারের প্রথম মহিলা সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এবং বাংলাদেশ মহিলা সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা এডভোকেট সাহারা খাতুন, এমপি‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা মহানগর আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সরদার বেলায়েত হোসেন মুকুল। তিনি এক শোকবার্তায় বলেন, এডভোকেট সাহারা খাতুন দেশের রাজনীতির ইতিহাসের এক ধ্রুবতারা। তিনি ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত স্নেহধন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন একজন রাজনীতিক। এদেশের প্রতিটি গণতান্ত্রিক আ্ন্দোলন সংগ্রাম থেকে শুরু করে সবশেষ ওয়ান ইলিভেনে কারাবন্দী নেত্রীকে মুক্তির জন্য রাজপথ থেকে আদালতে তাঁর অবিস্মরণীয় ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি ছিলেন রাজনৈতিক কর্মীদের জন্য নিবেদিত প্রাণ একজন মহিয়সী। নিরহংকারী সাদা মনের এই রাজনীতিকের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ হারালো ত্যাগী এক নেতা, জাতি হারালো একজন দেশপ্রেমিককে এবং ঢাকা -১৮ নির্বাচনী এলাকার জনগণ হারালো তাদের একজন সুহৃদ অভিভাবক।
সরদার মুকুল বলেন ,বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় রাজনীতিতে তাঁর ত্যাগ চিরভাস্বর হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে দেশ ও জাতির যে ক্ষতি হয়েছে তা কোন দিনও পূরণ হবার নয়।
তিনি মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com