মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিআইইউতে ভার্চুয়াল ওপেন ডে সোমবার

  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৮৮ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক: চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ভার্চুয়াল ওপেন ডে আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে। তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয়টিতে শুরু হওয়া অটাম-২০২০ সেমিস্টারের এ ভার্চুয়াল ওপেন ডে চলবে আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

এরই মধ্যে শুরু হয়েছে অনলাইনে ভর্তি কার্যক্রম। সরাসরি ক্যাম্পাসে না এসেও করোনার প্রাদুর্ভাব চলাকালে বাড়িতে বসে যেকোনো শিক্ষার্থী অনলাইনের মাধ্যমে পছন্দের সাবজেক্টে ভর্তি হতে পারবেন।

সিআইইউ কর্তৃপক্ষ জানায়, শিক্ষার্থীদের জন্য এখানে রয়েছে ২০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ লাভের সুযোগ। ভার্চুয়াল ওপেন ডের আওতায় শিক্ষার্থীরা পাচ্ছেন স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, যৌথ শিক্ষা কার্যক্রমের নানা তথ্যসহ অনেক সুবিধা।

যাবতীয় তথ্যের জন্য ছুটির দিন ছাড়া সপ্তাহের যেকোনো দিন সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত নগরের জামালখান সিআইইউর ক্যাম্পাসের অ্যাডমিশন অফিস শাখায় যোগাযোগ করতে পারবেন শিক্ষার্থী ও অভিভাবকরা। মুঠোফোনে যোগাযোগের নম্বর দুটি হলো ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকেও এ-সম্পর্কিত তথ্য ও ভর্তি ফরম পাওয়া যাবে।

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট। আর সিআইইউ বরাবরই গুণগত শিক্ষা ছড়িয়ে দিতে বদ্ধপরিকর বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

উল্লেখ্য, বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট। মহামারী ও নানা প্রতিকূলতাকে পেছনে ফেলে ইতোমধ্যে ২০২০ সামার সেমিস্টারে ভর্তি হয়েছেন শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com