রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মেসির জন্য তহবিল সংগ্রহে ভক্তরা

  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: বার্সেলোনা থেকে দলে ভেড়াতে চান লিওনেল মেসিকে? তবে রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করুন। সহজভাবে এই কথাটি জানিয়ে দিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ। আর তাই, সাধ থাকলেও সাধ্যের অভাবে চুপ করে থাকতে হচ্ছে বড় বড় ক্লাবগুলোকে।

ঠিক এমন সময়ে অভিনব এক পন্থা বেছে নিয়েছে জার্মান ক্লাব স্টুটগার্টের সমর্থকরা। মেসিকে নিজেদের দলে টানার জন্য তহবিল সংগ্রহে নেমেছেন সেই ভক্তরা। ৭০০ মিলিয়ন ইউরো নয়, রীতিমতো ৯০০ মিলিয়ন ইউরো সংগ্রহের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে মেসি ভক্তরা।

২৫ আগস্ট বার্সা কর্তৃপক্ষকে ফ্যাক্স বার্তায় মেসি জানিয়েছিলেন, প্রিয় ক্লাবে আর থাকছেন না তিনি। দুই দশকের ঘরবাড়ি এবার ছেড়ে যাওয়ার পালা। তবে বাধ সাধলো কাতালান ক্লাব। করোনার কারণে মৌসুমের সময় শেষ হয়ে যাওয়ায় রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন দাবি করে বসে আছে বার্সেলোনা।

তবে ফুটবলের খুদে জাদুকরকে কী টাকার চাদরে আটকে রাখা যাবে? ‘এলএম১০’ এর ফুটবল জাদু থেকে দূরে সরিয়ে রাখা যাবে? এমন পাগল ভক্তদের ভীড়ে নিশ্চয়ই সম্ভব নয়।

মেসিকে দলে টানার জন্য জার্মান ক্লাব স্টুটগার্টের ভক্ত টিম আর্টম্যান সর্বপ্রথম তহবিল সংগ্রহের কাজে নেমেছেন। ৯০০ মিলিয়ন ইউরো টার্গেট নিয়ে নামা আর্টম্যানের প্রচেষ্টার পথে শামিল হয়েছেন আরও অনেক পাগল ভক্ত। আর তাই আর্টম্যানের এই চেষ্টার পাঁচদিনের মাথায় ২৬২ মিলিয়ন ইউরো জোগাড়ও হয়েছে।

তবে শেষ পর্যন্ত মেসিকে আনতে ব্যর্থ হলে বিকল্প ভাবনাও ভেবে রেখেছেন আর্টম্যান। ফান্ড সংগ্রহের জন্য খোলা ‘গো ফান্ড মি’ পেজের বর্ণনায় লেখা হয়েছে, ‘আমরা ভিএফবি ভক্তরা লিও মেসির ট্রান্সফারের অর্থ সংগ্রহ করছি। এই ইভেন্টে পরিকল্পনা মতো অর্থ যদি জোগাড় না হয় কিংবা মেসি অন্য কোনো ক্লাবে যোগ দেন, তবে এই অর্থের পুরোটাই দান করা হবে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com