বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে, হাবীব হাসান

  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পঠিত

 

এম পারভেজ: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী প্রয়াত এ্যাড. সাহারা খাতুন এম.পির বিশ্বস্ত একজন কর্মী আলহাজ্ব হাবীব হাসান।২০০১-২০০৬ মেয়াদে বি.এন.পি জামায়াত জোট সরকারের সময় মামলা হামলা ও কারা নির্যাতনে চরম শিকার হন তিনি। বিশেষ করে ওয়ান এলিভেন সরকারের সময় কারবন্দী দলের সভানেত্রী শেখ হাসিনার মুক্তির সংগ্রামে উত্তরায় একক নেতা হিসাবে পরিচিতি লাভ করেন আলহাজ্ব হাবীব হাসান।

বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারণ করা এ নিরহংকারী মানব সেবী নিন্ম আয়ের অসহায় মানুষ, ফুটপাত ও বস্তিতে থাকা পরিবারগুলোর পাশে অভিভাবক হিসেবে দাড়িয়ে আছিরুন নেছা আব্দুল লতিফ ফাউন্ডেশন গঠন করে নির্ভীক ভাবে কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদূরভাবের কারণে কর্মহীন, বেকার, অসহায়, গরীব পরিবারের পাশে ঢাকা -১৮ আসনের প্রতিটি ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলরদের সাথে নিয়ে ত্রাণ তৎপরতা চালিয়ে সর্বস্তরের জনগণের হৃদয়ে জায়গা করে নিয়ে এ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আলহাজ্ব হাবীব হাসান। ওয়ান এলিভেন সরকারের সময় কারবন্দী আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার মুক্তির দাবীতে গণস্বাক্ষর গ্রহণে তার উদ্দ্যোগ বেশ আলোড়ন সৃষ্টি করেছিল দেশজুড়ে। যা উত্তরাবাসী আজও মনে রেখেছে।

তিনি এ্যাড. সাহারা খাতুন এর জীবদশায় দুই যুগের ও বেশি সময় ধরে তার আস্তাবাজন হয়ে ঢাকা ১৮ আসনের রাজনীতিতে সরব ছিলেন। ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবীব হাসান ঢাকা ১৮ আসনের আসন্ন উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে বিপুল ভোটে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com