সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘অ্যাভেঞ্জার্স গেম’প্রসেসরের সঙ্গে বিনামূল্যে

  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮২ বার পঠিত

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক: বিশ্বসেরা প্রসেসর নির্মাতা ইন্টেল নতুন অফার ঘোষণা করেছে। এ অফারের আওতায় ইন্টেলের নবম ও দশম প্রজন্মের ‌‘কে’ সিরিজের প্রসেসরের সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে ‘অ্যাভেঞ্জার্স গেম’। মার্ভেলের জনপ্রিয় অ্যাভেঞ্জার্স সিরিজের চলচ্চিত্রের পর গত ৪ সেপ্টেম্বর অবমুক্ত হয়েছে ‌প্রায় পাঁচ হাজার টাকা মূল্যের ‘মার্ভেল অ্যাভেঞ্জার্স’ গেম।

ইন্টেলের এ আন্তর্জাতিক অফারটি দেশের ব্যবহারকারীদের জন্য এনেছে প্রযুক্তি পণ্য বিপণনকারী কোম্পানি স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড।

অফার উপলক্ষে ইন্টেল নবম ও দশম প্রজন্মের ‘কে’ সিরিজের প্রসেসরগুলো সাধারন ইন্টেলের বক্সে না এসে অ্যাভেঞ্জার্স থিমের বক্সে নতুন আঙ্গিকে এসেছে।

অফারটি ইতিমধ্যে শুরু হয়েছে যা চলবে ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘গেমারদের জন্য এটি দারুন সুযোগ। বিশ্বসেরা প্রসেসরের পাশাপাশি অসাধারণ একটি গেমের অভিজ্ঞতা নিতে পারবেন দেশের ব্যবহারকারীরা।’

দেশজুড়ে স্টার টেকের শোরুম ছাড়াও স্টার টেকের ওয়েবসাইট থেকে অনলাইনেও কেনা যাবে এ প্রসেসরগুলো। অনলাইন অর্ডার ও বিস্তারিত জানতে ভিজিট: www.startech.com.bd।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com