বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

দেশে করোনা আক্রান্তের সংখ‌্যা ছাড়ালো ৪ লাখ

  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনা আক্রান্তের সংখ‌্যা ৪ লাখ ছাড়ালো। গত ২৪ ঘণ্টায় এ ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৮১৮ জনে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৪৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট ৪ লাখ ২৫২ জনের।

সোমবার (২৬ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪৯৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ লাখ ১৬ হাজার ৬০০ জন।

মারা যাওয়া ১৫ জনের মধ্যে ৯ জন পুরুষ ও ৬ জন নারী। এরমধ‌্যে ১৪ জন হাসপাতালে ও ১ জন বাড়িতে মারা গেছেন। বিভিন্ন বিভাগে যারা মারা গেছেন তাদের মধ্যে ঢাকায় ১০ জন, চট্টগ্রামে ৩ জন, বরিশালে ১ সিলেটে ১ জন রয়েছেন।
বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ২১ থেকে ৩০ বছরের মধ‌্যে ১ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৩ জন, ৬০ বছরের ওপরে ১১ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com