রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

জামালগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১৯১ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক বিরোধের জেরে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ উঠেছে। শুক্রবার (৩০ অক্টোবর) দিনগত রাতে ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, এক বছর আগে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইচ্ছারচর গ্রামের জালাল উদ্দীনের সঙ্গে জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের ফেকুলমাহমুদপুর গ্রামের প্রবাসী গোলাম জিলানীর মেয়ে সাফিয়া বেগম (২০) এর বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক দাবিসহ বিভিন্ন কারণে সাফিয়া বেগমের সঙ্গে পারিবারিক কলহের সৃষ্টি হয় স্বামী জালাল উদ্দীনের। এসব ঘটনায় এক সপ্তাহ আগে সাফিয়া বাবার বাড়িতে চলে আসেন। শুক্রবার বিকালে তাকে বাড়ি নিতে আসেন স্বামী। রাতে পরিবারের সবাই খাওয়া সেরে ঘুমিয়ে পড়লে গভীর রাতে সাফিয়ার চিৎকার শুনে ঘুম থেকে জেগে ওঠেন পরিবারের সদস্যরা। এ সময় তারা সাফিয়াকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পুলিশ ঘটনায় জড়িত জালাল উদ্দীনকে আটক করেছে।

জামালগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ স্বামীকে আটক করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com