শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভয় দেখিয়ে ছাত্রকে বলাৎকার, শিক্ষক কারাগারে

  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১০৪ বার পঠিত

দিনাজপুর সদর উপজেলার সোনাপীর দারুল উলুম কওমি মাদরাসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে ওয়াক্কাস আলী নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ওয়াক্কাস আলী দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কাজল গ্রামের তাবেজ আলীর ছেলে ও দিনাজপুর শহরের সর্দারপাড়া সোনাপীর  দারুল উলুম কওমি মাদরাসার সহকারী শিক্ষক

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনাপীর দারুল উলুম কওমি মাদরাসার হেফজ বিভাগের অধ্যায়নরত এক ছাত্রকে চলতি বছরের ২ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে শিক্ষক ওয়াক্কাস আলী তার কক্ষে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করেন। পরে তাকে বিষয়টি অন্য কাউকে না জানানোর জন্য হুমকি দেন।

পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পারলে মাদরাসার মুহতামিম আফজাল হোসেনকে অবগত করে বিচার দাবি করেন। পরে গত ২৮ জুলাই পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক ওয়াক্কাস আলীকে গ্রেফতার করে।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ওই ছাত্রকে ফরেনসিক রিপোর্টের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com