রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রুশোর শতকে ভারতকে বড় ব্যবধানে হারাল প্রোটিয়ারা

  • আপডেট টাইম : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১০০ বার পঠিত

রাইলি রুশোর শতকে ভর করে স্বাগতিক ভারতকে বড় ব্যবধানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। তিন ম্যাচের সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে মঙ্গলবার (৪ অক্টোবর) সফরকারীদের জয় ৪৯ রানে। ৪৮ বলে ঠিক ১০০ রান করে ম্যাচসেরা হয়েছেন রুশো।

ভারতের ইন্দোরে শুরুতে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ২২৭ রান করে দক্ষিণ আফ্রিকা। জবাবে ১৭৮ রান করতেই সব কটি উইকেট হারিয়ে ফেলে ভারত। রান তাড়া করতে নেমে ওপেনার ও অধিনায়ক রোহিত শর্মা ফিরে যান শূন্য রানে, শ্রেয়াস আইয়ার ১ রানে। এর মধ্যে রোহিতকে কাগিসো রাবাদা ও আইয়ারকে ওয়েন পারনেল শিকারে পরিণত করেন।

আরেক ওপেনার রিশভ পন্ত শুরুতে ধীর গতিতে খেললেও পরে ঝড় তোলার চেষ্টা করেন, তার সেই চেষ্টা থামে ১৪ বলে ২৭ রান করার পর। আরেক ফিনিশার দিনেশ কার্তিক ২১ বলে ৪৬ রান করে আউট হওয়ার পর সূর্যকুমারের ওপর আশা দেখছিল ভারত। কিন্তু তিনি এদিন জ্বলে উঠতে পারেননি, ৬ বলে ৮ রান করেই ফিরতে হয় সাজঘরে।

বাকিদের মধ্যে দীপক চাহার ও হার্শাল প্যাটেল চেষ্টা করলেও পাহাড়সম লক্ষ্য উতরাতে পারেনি ভারত। ফলে ১৭৮ রানেই থেমে যায় তাদের ইনিংস। চাহার ৩১, প্যাটেল ১৭, উমেশ যাদব ২০ রান করে তুলেন। দক্ষিণ আফ্রিকার হয়ে ৩ উইকেট নেন ডোয়াইন প্রিটোরিয়াস। ২টি করে উইকেট পান পারনেল, লুঙ্গি এনগিদি ও কেশভ মহারাজ। রাবাদা নেন এক উইকেট।

এর আগে রুশোর ১০০, কুইন্টন ডি ককের ৬৮, ত্রিস্টান স্টাবসের ২৩ ও মিলারের ১৯ রানে ভর করে ২২৭ রান তুলে দক্ষিণ আফ্রিকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com