মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সালমান খান একটু ওয়েট করুক, আমি তো আছি: সুবহা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৯৪ বার পঠিত

নতুন স্বপ্ন বুনছেন নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহা। ব্যক্তিজীবনে ঘাত-প্রতিঘাত পেরিয়ে ক্যারিয়ারে মনোযোগ দিচ্ছেন এই সুন্দরী। ‘বসন্ত বিকেল’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। আগামী ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

রফিক সিকদারের পরিচালনায় ‘বসন্ত বিকেল’-এ সুবহার সঙ্গী হয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকেই। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

সুবহা জানান, অনেক এক্সাইটেড। মনে হচ্ছে, আমার ঈদ আসছে। ‘বসন্ত বিকেল’ আমার প্রথম সিনেমা; এটার সঙ্গে অনেক আবেগ, স্মৃতি জমে আছে। ভেবেছিলাম, একটা সিনেমা করে আর করবো না। কিন্তু ‘বসন্ত বিকেল’ করার পর ইচ্ছা হয়েছে, থেকে যাবো আপনাদের মাঝে।

বলিউডের ভাইজান সালমান খানকে বিয়ের ইচ্ছা পোষণ প্রসঙ্গে সুবহা বলেন, সালমান খানের আমি অন্ধভক্ত। তাকে আমার খুবই ভালো লাগে। আমি যাকে বিয়ে করবো তাকে দেখতে সালমান খানের মতো সুন্দর হতে হবে। স্বপ্নের মানুষকে দেখতে গেলে বয়সটা কোনো সাবজেক্ট না। সালমান খান একটু ওয়েট করুক, আমি তো আছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com