রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফাইনালে টসে জিতে বোলিংয়ে পাকিস্তান

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১১২ বার পঠিত

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে মুখোমুখি হচ্ছে স্বাগতিক নিউজিল্যান্ড ও পাকিস্তান। এরই মধ্যে টস সম্পন্ন হয়েছে। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে দুদলই পরস্পরের মুখোমুখি হয়েছে দুবার করে। যেখানে একটি করে জয় পেয়েছে দুই দল। ফাইনালে দুই দলই সেরা একাদশ নিয়ে মাঠে নেমেছে।

সিরিজে এই দুই দলের প্রথম দেখায় নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। বাবর আজমের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে সহজ জয় নিয়েই মাঠ ছেড়েছিল পাকিস্তান।

তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় কিউইরা। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের সহজ জয় পায় কেন উইলিয়ামসনের দল। পাকিস্তানের দেয়া ১৩১ রানের টার্গেট ৯ উইকেট এবং ২৩ বল হাতে রেখেই তুলে নেয় ফিন অ্যালেন-ডেভন কোনওয়ে। এ ছাড়াও এই দুই দলই বাংলাদেশের সঙ্গে খেলা দুই ম্যাচেই জয় পেয়েছে।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটি দুই দলের শেষ ম্যাচ। ফলে দুদলই চাইবে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিতে। যদিও বিশ্বকাপের মূলপর্ব খেলার আগে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান ও নিউজিল্যান্ড। ২২ অক্টোবর স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড, তার পরদিনই চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে মাঠে নামবে বাবর আজমের দল।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, হায়দার আলী, ইফতিখার আহমেদ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ ও হারিস রউফ

নিউজিল্যান্ড একাদশ
ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশাম, মাইকেল ব্রেসওয়েল, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও ব্লেয়ার টিকনার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com