বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

কয়েক ঘণ্টায় ডুবে গেছে বেঙ্গালুরু শহর!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পঠিত

ভারী বর্ষণে আইটি এলাকা বেলেন্দুরসহ ভারতের বেঙ্গলুরু শহর পানিতে ডুবে গেছে। বুধবার সন্ধ্যা সাড়ে সাত থেকে হওয়া বর্ষণে শহরের পূর্ব, দক্ষিণ ও মধ্য অংশের সব সড়ক পানিতে তলিয়ে গেছে।

আবহাওয়া অফিসের তথ্যানুযায়ী, বেঙ্গালুরুর উত্তর অংশে রাজামহল গোতাহালিতে সর্বোচ্চ ৫৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এরই মধ্যে টানা তিনদিন ভারী বর্ষণের সংকেত হিসেবে হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে দেখা যায়, বৃষ্টিপাতের কারণে নিম্নাঞ্চলে সড়কগুলোতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এছাড়া ম্যানহোল ও পার্কিংয়ে বন্যার পানি ঢুকেছে। এতে গাড়ি নষ্ট হচ্ছে।

অফিস ত্যাগ করে বাড়ি ফেরার বাধ্য হয়েছে মেট্রো স্টেশনে আশ্রয় নিয়েছেন।

গতমাসে টানা তিনদিনের বৃষ্টিতে অপ্রত্যাশীত বন্যার কবলে পড়েছিল বেঙ্গালুরু। এতে ক্ষমতাসীন দল বিজেপি এবং কংগ্রেসের মধ্যে বিরাট রাজনৈতিক ইস্যু হয়ে দাঁড়ায়।

বেঙ্গালুরুর শহরের বিভিন্ন অংশে বিশ্বের আইটি কোম্পানিগুলো রয়েছে। এই শহরকে স্টার্ট আপের জন্মভূমি বলা হয়। এ শহর প্রায়ই বন্যার কবলে পড়ে যায়। এটি থেকে পরিত্রাণ পেতে বেশ কয়েকদিন লাগে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com