মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জয়পুরহাটে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ২ শিক্ষার্থী নিখোঁজ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৮৮ বার পঠিত

জয়পুরহাটের ছোট যমুনা নদীতে কালীপূজার প্রতিমা বিসর্জন দিতে গিয়ে পানিতে ডুবে সনজিৎ কুমার বাঁশফোর (১৯) ও তন্ময় কুমার রজক (১৫) নামে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। বুধবার (১৯ অক্টোবর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে দীর্ঘ ৮ ঘণ্টায় অভিযানে নিখোঁজদের সন্ধান না পাওয়ায় রাত ১০টার দিকে প্রথম দিনের মতো উদ্ধার কার্যক্রম স্থগিত করে রাজশাহী ফায়ার সার্ভিস থেকে আসা ডুবুরি দল।

নিখোঁজ শিক্ষার্থী সনজিৎ জয়পুরহাট শহরের রেল কলোনির মৃত বিশ্বনাথ বাঁশফোরের ছেলে এবং উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী। আর তন্ময় কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং একই এলাকার পরশ রজকের ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুর ২টার দিকে জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম ব্রিজের কাছে ছোট যমুনা নদীতে কালি পূজার প্রতিমা বিসর্জন করতে যায় সনজিৎ কুমার বাঁশফোর, তন্ময় কুমার রজকসহ বেশ কয়েকজন তরুণ। এ সময় নদীর মাঝখানে প্রবল ঘূর্ণিপাক থাকায় প্রথমে তন্ময় ও পরে সনজিৎ পানিতে তলিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ও জয়পুরহাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। পরে রাজশাহীর ডুবুরি দলকে খবর দেয়া হলে তারাও উদ্ধার কার্যক্রমে অংশ নেয়। সবশেষ কোনো সন্ধান না পেয়ে রাত ১০টার দিকে প্রথম দিনের উদ্ধার কাজ স্থগিত করে রাজশাহী ফায়ার সার্ভিস থেকে আসা ডুবুরি দল।

স্থানীয় দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম সুমন অনেকটা ক্ষোভ জানিয়ে বলেন, জয়পুরহাটে বিশেষজ্ঞ কোনো ডুবুরি দল না থাকায় প্রায়ই এই ধরণের সমস্যায় পড়তে হচ্ছে। আমরা দ্রুত জয়পুরহাটে ডুবুরি দলের একটি ইউনিট চাই।

এদিকে জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শওকত আলী জোদ্দার জানান, প্রাথমিকভাবে জয়পুরহাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ৪ ঘণ্টা উদ্ধার কাজ পরিচালনা করেও নিখোঁজ দুই শিক্ষার্থীর সন্ধান পায়নি। পরে রাজশাহীর ডুবুরি দলকে খবর পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com