মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

ভয়ঙ্কর ইনজুরিতে পড়লেন সৌদি আরবের ডিফেন্ডার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয়ের ম্যাচে ভয়ঙ্কর ইনজুরিতে পড়লেন সৌদি আরবের ডিফেন্ডার ইয়াসের আল শাহরানি। অতিরিক্ত সময়ের খেলায় নিজ দলের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষ হয় তার।

সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইস লাফিয়ে উঠে আর্জেন্টিনার একটি গোলের চেষ্টা প্রতিহত করেন। তখনই তার পা গিয়ে লাগে ইয়াসেরর নাকে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ৩০ বছর বয়সী ডিফেন্ডার। নাক দিয়ে রক্তও ঝরে এ তারকার। তখন মাঠও ছাড়তে হয় তাকে, বদলি হিসেবে নামেন মুহাম্মদ আলবুরায়ক।

লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ১-২ গোলে হেরে গেছে টুর্নামেন্টের হট ফেবারিট আর্জেন্টিনা। প্রথমার্ধে লিওনেল মেসির পেনাল্টি গোলে ১-০ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করে। এ হারে শেষ হলো আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচের অপরাজেয় যাত্রা।

লুসিয়ালে এদিন দ্বিতীয় মিনিটেই ডি-বক্সের জটলা ঠেলে মেসির কিক ফেরান গোলরক্ষক। ষষ্ঠ মিনিটে ডি পলকে ফাউল করলে ফ্রি কিক পায় আর্জেন্টিনা। ফ্রি কিক নেয়ার সময় ডি-বক্সে আর্জেন্টিনার একজনকে ফেলে দেয় সৌদি আরবের ডিফেন্ডার। ভিএআর দেখে পেনাল্টি দেয় রেফারি। পেনাল্টি থেকে গোল করেন মেসি।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধের শুরুতেই ধাক্কা খায়। দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলে সৌদি আরবকে তটস্থ করে রাখলেও দ্বিতীয়ার্ধে পাল্টা জবাব দিতে থাকে সৌদি আরব। ৪৮ মিনিটে গোটা দলকে স্তব্ধ করে দিয়ে সমতায় ফেরে সৌদি আরব। সালেহ আল সেহরির গোলে সমতায় ফেরে গ্রিন ফ্যালকনরা। মাঝমাঠ থেকে বল পেয়ে বামপ্রান্ত দিয়ে আক্রমণে উঠে দারুণ দক্ষতায় গোল করেন আল সেহরি।

গোল শোধ করে দারুণ উজ্জীবিত হয়ে পড়ে সৌদি আরব। ৫৩ মিনিটে গোটা স্টেডিয়াম স্তব্ধ করে দ্বিতীয় গোল করে বসে তারা। দারুণ ফিনিশিংয়ে সৌদিকে লিড এনে দেন আল দাওসিরি। ৬২ মিনিটে দারুণ এক আক্রমণ থেকে গোল প্রায় শোধ করেই দিয়েছিল আর্জেন্টিনা। ডি-বক্সে জটলা থেকে গোলে শট নিয়েছিলেন মার্টিনেজ। অবিশ্বাস্য দক্ষতায় গোললাইন থেকে বল ফেরান গোলরক্ষক আল ওয়াইস। ৬৮ মিনিটে মেসির বাড়ানো বিপজ্জনক পাস স্লাইডিং ট্যাকলে ক্লিয়ার করেন সৌদি মিডফিল্ডার ফারাজ। শেষ পর্যন্ত আর্জেন্টিনাকে হারের তিক্ততাই দেয় সৌদি আরব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com