শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রেলের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেফতার ৫

  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত

রেলওয়ে কর্মকর্তা পরিচয় দিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে অর্থ আত্মসাতের ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২১ নভেম্বর) তাদের ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) পুলিশের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- আব্দুল গফুর (৬৪) নাদেরুজ্জামান নাদু (৬৫), নুরুল হক নুরু (৬০), আব্দুল্লাহ আল মামুন (৪৮) এবং মোজাহেরুল হক মুকুল (৫২)।

জানা যায়, আবু নাছের নামে এক ব্যবসায়ী চট্টগ্রাম নগরীর খুলশী থানায় প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার বিষয়ে মামলা করেন। সেখানে তিনি উল্লেখ করেন, নাদেরুজ্জামান নামে এক ব্যক্তি আবু নাছেরকে ফোন দেয়। তাদের কাছে ৩০০ পিস পুরনো ব্যাটারি আছে, যেগুলোর দাম নয় লাখ টাকা। রেলওয়ে কর্মকর্তাদের মাধ্যমে আরও কম দামে ব্যাটারিগুলো নিয়ে দেয়া যাবে বলে আশ্বাস দেয়া হয়েছিল।

এরপর নুরুল হক নুরু ও গফুরসহ আরও কয়েকজন নিজেদের রেলওয়ে কর্মকর্তা পরিচয় দিয়ে পরিচিত হন। প্রথমে ৫০ হাজার পরে আরও সাড়ে চার লাখ টাকা নেন। টাকা নেয়ার পর মোবাইল বন্ধ করে দিলে তাদের আর কোন খোঁজ পাওয়া যায়নি।

খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, গ্রেফতার পাঁচজন সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা নিজেদের রেলওয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে টেন্ডার পাইয়ে দেয়ার নামে প্রতারণা করে। রেলের কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে তাদের বিরুদ্ধে ঢাকা, চট্টগ্রাম ও নীলফামারির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com