বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দীঘির সঙ্গে করে আরাম পেয়েছেন ইমন, দীঘি বললেন- বিশ্রাম না নিয়ে টানা করেছি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

অনেক আগেই জুটি বেঁধে অভিনয় করার কথা ছিলো ইমন ও দীঘির। কিন্তু ব্যাটে-বলে না মেলার কারণে সেটি আর হয়ে উঠে নি। তবে এবার আর সেরকম হয়নি, সিনেমায় অভিনয় করতে না পারলেও মিউজিক্যাল ভিডিওতে অভিনয় করছেন তারা।

হলুদের অনুষ্ঠানের ৯টি গানের অংশবিশেষ নিয়ে তৈরি হয়েছে ম্যাশআপ মিউজিক্যাল ফিল্ম ‘হলদি মিক্সড’। এতে দেখা যাবে ইমন ও দীঘিকে।

মিউজিক ভিডিওটির সম্পর্কে ইমন বলেন, এটি গল্পভিত্তিক মিউজিক্যাল ফিল্ম। একটি হলুদের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের মধ্যকার গল্প হয়েছে এখানে। আগে দীঘির সঙ্গে একটা সিনেমা করার কথা ছিল। এবার প্রথম আমরা দুজন একসঙ্গে কাজ করলাম।

দীঘির সঙ্গে কাজ নিয়ে এই নায়কের মন্তব্য, দীঘি নাচে বেশ পারদর্শী। নাচের সঙ্গে তার এক্সপ্রেশন দারুণ হয়েছে। তার সঙ্গে কাজ করে বেশ আরাম পেয়েছি।

এবারই প্রথম কোন মিউজিক্যাল ফিল্মে অভিনয় করলেন দীঘি। এ সম্পর্কে তিনি বলেন- এ রকম বিয়ের হলুদের অনুষ্ঠানের সেট ফেলে, সাজিয়ে আগে কাজ করিনি। সিনেমার আদলেই শুটিং হয়েছে। বিশ্রাম না নিয়ে টানা ২২ ঘণ্টা শুটিং করেছি। তা ছাড়া ইমন ভাইয়ের সঙ্গেও প্রথম এ ধরনের কাজ করলাম।

‘হলদি মিক্সড’ পরিচালনা করেছেন সোহেল রাজ। তিনি জানান, মিউজিক্যাল ফিল্মটিতে হলুদের অনুষ্ঠানে মেয়ে ও ছেলেপক্ষের পরিবারের সদস্যদের মধ্যে আনন্দ, খুনসুটি ও হইচই ফুটে উঠেছে।

আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে একটি ইউটিউব চ্যানেলে ‘হলদি মিক্সড’ গানটি প্রকাশিত হবে এটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com