বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৮

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৭২ বার পঠিত

মেহেরপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মোতাহার হোসেন নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর ৮ জন।

সোমবার বিকেলে গাংনী উপজেলার ছাতিয়ান-হাটবোয়ালী সড়কের কামারখালি ব্রিজের কাছে ও সদর উপজেলার মেহেরপুর-মহাজনপুর সড়কের রায়পুর নামক স্থানে পৃথক এ দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোতাহার হোসেন ঝিনাইদাহ জেলার হরিনাকুণ্ডু বাজার পাড়ার শাহাদত আলীর ছেলে।

আহতরা হলেন একই জেলার হরিনাকুণ্ডু এলাকার আব্দুর রহিমের ছেলে সোহরাব হোসেন ও গাংনী উপজেলার নিত্যানন্দপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে মনোয়ার হোসেন ও আফছার আলীর ছেলে আতিয়ার রহমান।

আহতদের মধ্যে সোহরাব হোসেন, মনোয়ার হোসেন ও আতিয়ার রহমান গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বামন্দী বাজার থেকে গরু কিনে লাটা হাম্বা করে নিয়ে যাওয়ার সময় কামারখালি ব্রিজের কাছে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে। এসময় মোতাহার হোসেন লাটাহাম্বার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে বামন্দী ফায়ার সার্ভিসের একটিদল নিহতের লাশ উদ্ধার করেন। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ভর্তি করেন।

অপরদিকে, মেহেরপুর-মহাজনপুর সড়কের রায়পুরে আলগামন উল্টে রাস্তা নির্মাণ শ্রমিক সদর উপজেলার পিরোজপুর গ্রামের মৃত ফরজ আলীর ছেলে মো. শাহাবুদ্দিন, জোরান আলীর ছেলে সামিনুর রহমান, মো. ইউনুস আলী, ইজারুলের ছেলে মো. শিপন আলী ও রায়পুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. আবুল হাসেম আহত হয়েছেন।

তাদেরকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে শাহাবুদ্দিনের অবস্থা খারাপ হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সদর থানার ওসিরফিকুল আলম বলেন, আহতরা রুদ্রনগর গ্রামে রাস্তা মেরামতের কাজ শেষে আলমসাধু যোগে বাড়ি ফিরছিলেন। রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সামনে একটি ইজিবাইক ওভারটেক করার সময় আলমসাধু নিয়ন্ত্রণ হারায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com