মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

মোবাইলে কথা বলতে গিয়ে লিফটের গর্তে পড়ে কলেজছাত্রের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৭১ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে মোবাইলে কথা বলতে গিয়ে মার্কেটের চার তলা থেকে লিফটের গর্তে পড়ে রাকিব হাসান নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জৈনা বাজার উপ-শহর টাউন সেন্টার মার্কেটের নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে তার মৃত্যু হয়।

নিহত রাকিব হাসান ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউপির বড় কাশর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউপির জৈনা বাজার এলাকার আব্দুল আউয়াল কলেজের ছাত্র।

স্থানীয় তাজুল ইসলাম সানি জানান, বুধবার বিকেলে রাকিব বাড়ি থেকে জৈনা বাজারের নবনির্মিত উপ-শহর টাউন সেন্টারে কেনাকাটা করতে আসে। এ সময় তার মোবাইলে কল এলে কথা বলতে বলতে ওই মার্কেটের চার তলার ছাদে চলে যান তিনি। একপর্যায়ে অসাবধনতায় ছাদের পাশে চলে গেলে পা ফসকে নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে যান। পরে তার চিৎকার শুনে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

ব্যবসায়ীরা জানান, নবনির্মিত মার্কেটটি ৮০ ভাগ কাজ শেষ হয়ে গেলেও নির্মাণাধীন লিফটের গর্ত অরক্ষিত অবস্থায় ছিল। মার্কেট মালিক শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউপি পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান।

তিনি জানান, লিফটের গর্তে পড়ে একজন আহত হওয়ার খবর পেয়েছি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি। নিহত রাকিবের সঙ্গে তার এক বন্ধু ছিল। আমরা নিহতের স্বজন ও সঙ্গে থাকা বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com