সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গাজীপুরে নারীসহ বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 গাজীপুর প্রতিনিধি:  গাজীপুরে এক নারীসহ সংঘবদ্ধ বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (০৬ ফেব্রæয়ারী) দিবাগত রাতে কালিয়াকৈর ও টঙ্গী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জিএমপি’র উপ-কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মোঃ শামসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (৭ ফেব্রæয়ারি) দুপুরে তাঁর কার্যালয়ে সভাকক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত দধি মন্ডলের ছেলে শফিকুল ইসলাম ওরফে সুশীল (নব মুসলিম) (৪০), শেরপুরের শ্রীবর্দী উপজেলার আটাকান্দা গ্রামের জয়নালের ছেলে মোহাম্মদ মামুন ওরফে শুকুর (২৫) এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার শিবরামপুর গ্রামের নজরুল ইসলাম মেয়ে নিলুফা আক্তার (২৬)। তারা সাভারের আশুলিয়া ও গাজীপুর মহানগরের টঙ্গী এলাকায় ভাড়া থেকে অপরাধ কার্যক্রম পরিচালনা করতো।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) সহকারী উপ-কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদ জানান, গত ২৪ জানুয়ারি জনৈক সুরাইয়া খাতুন অভিযোগ করেন তাদের বিকাশ এজেন্টের দোকান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মোবাইল ফোন চুরি করে। ওই মোবাইল থেকে প্রতারকচক্র ২৮ হাজার টাকা ক্যাশ আউট করে। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য শফিকুল ইসলাম ওরফে সুশীলকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতো চক্রের অপর দুই সদস্য মোহাম্মদ মামুন ওরফে শুকুর এবং নিলুফা আক্তারকে টঙ্গী থেকে গ্রেফতার করে।

তিনি আরো জানান গ্রেফতারকৃতদের কাছ থেকে ১১টি মোবাইল, ক্যাশ আউটকৃত সাড়ে ১৭ হাজার টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। চক্রের অন্যান্য সদস্যদের গ্র্রেফতারে অভিযান অব্যাহত আছে। তাদেররকে মঙ্গলবার দুপুরের পর আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com