রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মুস্তাফিজে হতাশ দিল্লি, ম্যাচ খেলানো নিয়ে শঙ্কা

  • আপডেট টাইম : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৬৫ বার পঠিত

সুযোগ পেয়ে দিল্লিকে হতাশ করেছেন টাইগার বোলার মুস্তাফিজুর রহমান। র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৩ ওভারে ৪১ রান দিয়েছেন কাটার মাস্টার। টানা বাজে পারফরম্যান্সে পরের ম্যাচে তাকে খেলানো হবে কিনা তা নিয়েই এখন শঙ্কা।

আইপিএলে কলকাতার হয়ে লিটন দাসের সুযোগ না হলেও আরেক বাংলাদেশি মুস্তাফিজের উপর ঠিকই আস্থা রেখেছে দিল্লি ক্যাপিটাল্স। কিন্তু সেই আস্থার প্রতিদানটা ঠিকমতো দিতে পারছেন না কাটার মাস্টার।

এবারের আসরের নিজের প্রথম ম্যাচে, মুম্বাই ইন্ডিয়ান্সের ১২ বলে দরকার ২০ রান। ১৯তম ওভারে এসে ১৫ রান দিয়েছিলেন মুস্তাফিজ। আর তাতেই হারতে হয়েছিল দিল্লিকে। এছাড়া ওই ম্যাচে ৪ ওভারে ৩৮ রান দিয়েছিলেন টাইগার পেসার।

মুস্তাফিজের এমন খরুচে বোলিংয়ের পর অনেকেই ধারণা করেছিল আরসিবির বিপক্ষে হয়তো খেলানো হবে না তাকে। কিন্তু এই ম্যাচেও তার উপর আস্থা রাখেন দিল্লি কোচ রিকি পন্টিং। তবে তিন ওভার বল করে সবাইকে হতাশই করেছেন টাইগার বোলার।

ইনিংসের তৃতীয় ওভারেই ফিজের হাতে বল তুলে দেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওভারের প্রথম বলেই দারুন কাটারে ডুপ্লেসিকে পরাস্ত করেছিলেন। কিন্তু পরের বলে বাউন্সারটা চলে যায় কিপারের মাথার ওপর দিয়ে। এরপরই ছন্দ হারিয়ে ফেলেন মুস্তাফিজ। ওই ওভারেই আরো একটি চারে দেন মোট ১০ রান।

দ্বিতীয় ওভারে এসে নিজেকে পুরোপুরি হারিয়ে ফেলেন মুস্তাফিজ। এক চার ও দুই ছক্কায় ১৯ রান দেন টাইগার পেসার।

দুই ওভারে ২৯ রান দেয়ার পরও তার ওপর ভরসা রেখেছিলেন ওয়ার্নার। ১৯তম ওভারে আবারো তার হাতে বল তুলে দেন দিল্লি অধিনায়ক। কিন্তু তার প্রথম বলেই চার হাঁকান শাহবাজ আহমেদ। এরপর ওই ওভারে শাহবাজের ব্যাটেই আরো একটি চার হজম করতে হয় তাকে। মোট ১২ রান দেন মুস্তাফিজ। পারেননি চার ওভারের কোটা পূরণ করতে। তিন ওভারে ৪১ রান দিয়ে থাকেন উইকেটশূন্য। দিল্লির বোলারদের মধ্যে সবচেয়ে খরুচে ছিলেন ফিজ।

মুস্তাফিজের নিয়মিত বাজে পারফরম্যান্স ভোগাচ্ছে দিল্লি ক্যাপিটাল্সকে। অনেকটা নিশ্চিতভাবেই বলাই যায় পরের ম্যাচে একাদশে জায়গা হারাবেন কাটার মাস্টার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com