বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মাহমুদুল্লাহবিহীন বাংলাদেশ ৪ বছর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯
  • ৩২৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক, সিটিজেন নিউজ:বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ ভারতের বিপক্ষে খেলতে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে হারলেই এবারের আসর থেকে বিদায় নিতে হবে টাইগারদের। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের বিপক্ষে টস হেরে প্রথমে ফিল্ডিং করছে টাইগাররা।

তবে বাংলাদেশের সমর্থকদের জন্য দুঃসংবাদ হলো, কাফ মাসলের ইনজুরির কারণে এই ম্যাচের একাদশে নেই দলের অন্যতম ব্যাটিং ভরসা মাহমুদুল্লাহ রিয়াদ। আফগানিস্তানের বিপক্ষে একটি সিঙ্গেলস নিতে গিয়ে আহত হয়েছিলেন তিনি।

মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়া সর্বশেষ বাংলাদেশ খেলেছিলো ২০১৫ সালের ২৪ জুন। সে ম্যাচে ভারতের কাছে ঢাকায় ৭৭ রানে হেরেছিলো টাইগাররা। ৪ বছর ৭ দিন পর মাহমুদুল্লাহ বিহীন একাদশ নিয়ে আবারো মাঠে নেমেছে বাংলাদেশ। আর এবারো ভারতের বিপক্ষে মাঠে নেমেছে টাইগাররা।

মাঝের সময়টাতে মাহমুদুল্লাহকেসহ ৬২ ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ। যেখানে ৩২ টিতেই জিতেছে টাইগাররা। ২৭ ম্যাচে হেরেছে এবং বাকি ৩ ম্যাচে আসেনি কোনো ফল।

এই সময়ে ব্যাট হাতেও বেশ উজ্জলই ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। ৬২ ম্যাচের ৫৩ ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩৫.৮২ গড়ে ১৪৩৩ রান করেন তিনি। যার মধ্যে রয়েছে ১ সেঞ্চুরি ও ৯ টি হাফ সেঞ্চুরি। বল হাতে ২৭ ইনিংস হাত ঘুরিয়ে ৫.৬৭ ইকোনোমিতে রান দিয়ে ৮টি উইকেটও পেয়েছেন রিয়াদ।

ব্যাট হাতে বাংলাদেশের সবসময়ের আড়ালের নায়ক মাহমুদুল্লাহ। নিজের কাজটা তিনি গুরুত্বপূর্ণ সময়ে করে যান চুপচাপ। আজ ভারতের বিপক্ষে বিশ্বকাপের মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচেই খেলতে পারছেন না ইনজুরির কারণে। এখন দেখার বিষয় তাকে ছাড়া বাংলাদেশ দলের ব্যাটিং কতটুকু ভালো করতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com