মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

৪ দিন পর হাওরে ভেসে উঠল যুবকের মরদেহ

  • আপডেট টাইম : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মাটিয়ান হাওরে ঝড়ের কবলে পড়ে নিখোঁজের চার দিন পর আবুল ফয়েজ নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে মাটিয়ান হাওরের আনন্দনগর এলাকায় ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। আবুল ফয়েজ উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের ছিলানী তাহিরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

জানা গেছে, গত রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় তাহিরপুর সদর বাজার থেকে ইঞ্জিনবাহী নৌকায় বাড়িতে ফিরছিলেন শাহ আলম ও একই গ্রামের আবুল ফয়েজ। এ সময় হঠাৎ ওই হাওরে চারদিক অন্ধকার করে ঝড় শুরু হয়। ঝড়ের সময় তাদের মোবাইল সচল ছিল। কিন্তু কিছুক্ষণ পরেই তাদের মোবাইল বন্ধ হয়ে পড়ে। এরপর থেকেই তাদের আর সন্ধান পাওয়া যাচ্ছিল না। এদিকে মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে নিখোঁজ শাহ আলমের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃতের ভাতিজা আরিফুজ্জামান আরিফ জানান, বুধবার সকালে আমার চাচা আবুল ফজলের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, বুধবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com