বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডেমরায় ‘ডাকাত’ গুলিবিদ্ধ, ৪ পুলিশ সদস্য আহত

  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারের দেল্লা বামৈল এলাকায় পুলিশের শটগানের গুলিতে মিনহাজুন আবেদন ফাহিম (২৭) নামে এক যুবক আহত হয়েছেন। তিনি ডাকাত সদস্য বলে দাবি করছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে এই গুলির ঘটনা ঘটে। ঘটনার পরপরই চিকিৎসার জন্য পুলিশ সদস্যরাই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে আড়াইহাজার শ্রীবর্দী এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের ধরতে ডেমরায় অভিযান চালানো হয়। তখন প্রথমে পুলিশের ওপর আক্রমণ করা হয়। এসময় গুলির ঘটনা ঘটে। এতে এক ডাকাত সদস্য আহত হয়েছেন।

এ ছাড়া পুলিশের ৪ সদস্য আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান ওসি। অভিযান এখনও অব্যাহত রয়েছে জানিয়ে তিনি বলেন, পরবর্তীকালে বিস্তারিত জানানো হবে।

এদিকে আহত ফাহিমের স্ত্রী বৃষ্টি আক্তার সিমা জানান, তারা দেল্লা বামৈল মাদবার বাড়ি রোডে নিজেদের বাড়িতে থাকেন। ফাহিম পেশায় তেমন কিছুই করেন না। দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। শনিবার ভোরে তাদের বাসায় বেশ কয়েকজন মানুষ আসে। তারা নিজেদের পরিচয় না দিয়ে বাড়ির গেট ধাক্কাতে থাকে এবং ডাকাডাকি শুরু করে। তখন ভয়ে ফাহিম ও তার ছোট ভাই নাইম (২৩) ঘর থেকে বের হয়ে ছুটোছুটি শুরু করলে সাদা পোশাকে থাকা পুলিশ গুলি করে। এতে ফাহিমের ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তখন ফাহিমের ছোট ভাই নাইমকেও আটক করে নিয়ে যায় তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com