শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিশাল মিছিল নিয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে খসরু চৌধুরী

  • আপডেট টাইম : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

রাজধানীর গাবতলী বাস টার্মিনালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ ও মিছিলে বিশাল মিছিল নিয়ে উপস্থিত হন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, বিজিএমইএর পরিচালক ও নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী সিআইপি।

এ সময় তিনি গণমাধ্যমকে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘সোনার বাংলা’ রূপকল্প গ্রহণ করেছিলেন। তিনি ক্ষুধা-দারিদ্র্যমুক্তস্বাধীন জীবনের স্বপ্ন দেখার সাহস জুগিয়েছিলেন এই জাতিকে। তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার রূপান্তরকারী নেতৃত্বে ‘সোনার বাংলা’ রূপকল্পের সফল বাস্তবায়ন ঘটছে। ভিশন ২০৪১, মুজিব ক্লাইমেট প্রসপারিটি প্লান ও ডেল্টাপ্লান ২১০০ প্রণয়নের মাধ্যমে উন্নত, সমৃদ্ধ, টেকসই, স্মার্ট বাংলাদেশ নির্মাণে নিরলস কাজ করছেন তিনি। তাই বলছি বারবার দরকার শেখ হাসিনার সরকার। এই দেশে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। তিনি ক্ষমতায় আছেন এবং আবারও আসবেন।

সোমবার (৯ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত ওই সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এ মান্নান কচির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com