শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এই সরকারের আমলে হিন্দু সম্প্রদায় নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করছে- দয়াল বড়ুয়া

  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের ১৪ দল থেকে মনোনয়ন প্রত্যাশি জাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের সব ধর্মের মানুষ নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে। বিএনপির সময় মন্দিরে হামলা বা প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। ২০ অক্টোবর ঢাকা ১৮ আসনের সকল থানা পুজা উদযাপন কমিটির সাথে আলোচনা ও মতবিনিময় কালে এসব কথা বলেন দয়াল কুমার বড়ুয়া।

আলোচনা ও মতবিনিময় সভায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদ উৎসবকে সামনে রেখে ঢাকা ১৮ আসনের খিলক্ষেত থানা ও ওয়ার্ড পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, কাঁঠালদিয়া শ্রী শ্রী দুর্গা মন্দির, ডুমনী কালী মন্দির, পাতিরা ঋষিপাড়া কালী মন্দির, লেকসিটি কনকর্ড পূজা উদযাপন কমিটি, খিলক্ষেত সনাতন সেবা সংঘসহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির সিনিয়র নেতৃবৃন্দ উপষ্থিত ছিলেন।

সভা শেষে ঢাকা ১৮ আসনের আগামীর পরিবর্তনের স্বপ্নদ্রষ্টা জনাব দয়াল কুমার বড়ুয়া সবাইকে শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানান এবং পূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ব্যক্তিগত পক্ষ থেকে প্রণামী প্রদান করেন। সাথে সাথে যে-কোন পরিস্থিতিতে সকল সনাতনী ভাই-বোনদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং পূজা চলাকালীন প্রতিটি মন্দির পরিদর্শন করবেন বলে আশ্বাস দেন।

দয়াল কুমার বড়ুয়া ঢাকা ১৮ আসনের অন্তর্গত খিলক্ষেত থানার ৬ টি, তুরাগ থানার ১২ টি,উত্তরখান ও দক্ষিণখান থানার ৬টি এবং বিমানবন্দর এলাকা: ১টিসহ ২৪ টি পুজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন।

ঢাকা ১৮ আসনের পূজা মন্ডপগুলো হলো:
উত্তমবাবুর বাড়ি দূর্গাপুজা মন্দির, ধউর, চৌরাস্তা, তুরাগ। ধউর ঋষি পাড়া সার্বজনীন পুজা মন্দির, তুরাগ। ধউর পূর্ব পাড়া সার্বজনীন পুজা মন্দির, ধউর, তুরাগ। ডিয়াবাড়ি সার্বজনীন পুজা কমিটি, তুরাগ। ধউর-আশুলিয়া সার্বজনীন দূর্গা মন্দির, আশুলিয়া, তুরাগ। ধউর ঘোষবাড়ি দূর্গা মন্দির, স্বর্গীয় হীরালাল ঘোষের বাড়ি, ধুউর, তুরাগ। শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দির, শোলহাটি, তুরাগ। শ্রী শ্রী সার্বজনীন মান্দুরা দুর্গা মন্দির কমিটি, মান্দুরা, তুরাগ। তাফালিয়া সার্বজনীন দুর্গা মন্দির,আ তুরাগ। চান্দুরা সার্বজনীন দুর্গা মন্দির কমিটি। শোলহাটি হাজারী পাজারি বাজারি যুব সংঘ, তুরাগ ।
উত্তরখান ও দক্ষিণখানের অর্ন্তগত-মৈনারটেক সার্বজনীন শ্রী শ্রী দূর্গাপূজা, উত্তরখান,
কুমুদখোলা সার্বজনীন শ্রী শ্রী লক্ষী ও দূর্গা মন্দির,উত্তরখান। আমাইয়া দত্তবাড়ী,কাচঁকুড়া, উত্তরখান,উত্তরা। মাউছাদ স্বপ্ননীল হিন্দু সেবাসংঘ,উজামপুর, উত্তরখান। শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির,সিভিল এভিয়শন ঈশ্বাল কলোনি, মোল্লারটেক,দক্ষিণখান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com